kalerkantho


সংসদে শেখ সেলিম

বিএনপি শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নেবে

নিজস্ব প্রতিবেদক   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপি নাকে খত দিয়ে শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে। কোনো টালবাহানা করে লাভ হবে না।

আর যদি গতবারের মতো ধ্বংসাত্মক আন্দোলন করে তাহলে গণপিটুনি খাওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। জনগণ এমন গণপিটুনি দেবে পালানোরও সময় পাবে না। পাকিস্তানেও যেতে পারবে না।

গতকাল রবিবার জাতীয় সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে এই আলোচনায় আরো অংশ নেন সরকারদলীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম, টিপু মুন্সী, আব্দুল হাই ও শামসুল হক চৌধুরী এবং বিরোধী দল জাতীয় পার্টির সদস্য জিয়াউল হক মৃধা।

দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে অগ্নিসন্ত্রাসের ঘটনা তুলে ধরে শেখ সেলিম বলেন, এরা সন্ত্রাসী ও জঙ্গি সংগঠন। এদের সঙ্গে কিসের আলোচনা। বিশ্বের কোথাও কেউ সন্ত্রাসী-জঙ্গি সংগঠনের সঙ্গে আলোচনা করে না। কানাডার আদালতে বিএনপি একটি সন্ত্রাসী দল অভিহিত করার প্রসঙ্গ তুলে তিনি বিশ্ববাসীর মতো দেশবাসীকেও বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে প্রত্যাখ্যান করার আহ্বান জানান।

সেক্টর কমান্ডার রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে দেশের জন্য কাজ করে যাচ্ছেন, এতে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন ও সাফল্য অর্জিত হচ্ছে।

টিপু মুন্সী বলেন, ধর্মের কল বাতাসে নড়ে। আমরা নাকি পদ্মা সেতুতে দুর্নীতি করেছি। কিন্তু কানাডার আদালত বলেছেন কোনো দুর্নীতি হয়নি। দেশটির ফেডারেল কোর্ট আরেকটি রায় দিয়েছেন যে বিএনপি একটি সন্ত্রাসী দল। কেন সন্ত্রাসী দলের সঙ্গে আলোচনা করব? যত কথাই বলুক, নির্বাচনে আসার কোনো বিকল্প নেই বিএনপির সামনে।


মন্তব্য