kalerkantho


মশার কয়েল থেকে আগুন, পুত্রের মৃত্যু পিতা দগ্ধ

নিজস্ব প্রতিবেদক   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মশা নিবারণের কয়েল থেকে আগুন ধরে রাজধানীর খিলক্ষেতে নেয়ামত উল্ল্যাহ সাগর (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মারাত্মক দগ্ধ হয়েছেন তার বাবা শাহজাহান মিয়া (৬৫)। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল রবিবার দুপুরে খিলক্ষেতের বিশ্বরোড কোড়াতলি এলাকায় এ আগুনের ঘটনা ঘটে।

স্বজনরা জানায়, শনিবার সারা রাত পিতা-পুত্র রাস্তার ধারে চায়ের দোকান চালিয়েছে। সকালে বাড়ি ফিরে ঘুমিয়েছিল। কিন্তু মশার কামড় সহ্য করতে না পেরে কয়েল জ্বালায়। দুপুরের দিকে সে কয়েল থেকেই আগুন ধরে যায় টিনশেড ঘরে।

জাকির হোসেন নামের এক স্বজন জানান, দুপুর ২টার দিকে তাদের ঘর থেকে ধোয়া বেরোতে দেখে প্রতিবেশীরা ছুটে যায়। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা সাগরকে মৃত ঘোষণা করেন।

শাহজাহানের অবস্থাও আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে জীবন মিয়া কালের কণ্ঠকে জানান, কুড়িলের টিনশেড বাড়িতে আগুনের খবর পাওয়া যায় বিকেল ৩টা ৪ মিনিটে। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট যায় সেখানে। ফায়ার সার্ভিসের ইউনিট পৌঁছানোর আগেই আগুন নিভে যায়। মশার কয়েল থেকে আগুন লেগেছে বলে জানা গেছে।


মন্তব্য