kalerkantho


সিলেটে গুদামঘর থেকে ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সিলেট অফিস   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সিলেট নগরের মহাজনপট্টি এলাকায় একটি গুদামঘর থেকে বাহার উদ্দিন (৩৬) নামের এক ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে লাশটি উদ্ধার করা হয়।

নিহত বাহার উদ্দিন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার এরুখাই লক্ষ্মীপুর গ্রামের মৃত নূর আলমের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সিলেট নগরের রায়নগর এলাকায় ভাড়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন। নগরের কালীঘাট এলাকায় প্লাস্টিক সামগ্রীর একটি দোকান রয়েছে তাঁর। পুলিশ জানায়, গত শনিবার রাত থেকে বাহারের খোঁজ পাওয়া যাচ্ছিল না। গতকাল সকালে তাঁর স্বজনরা বিষয়টি পুলিশকে জানায়। বিকেল ৪টার দিকে মহাজনপট্টি এলাকার আলী কমপ্লেক্সের একটি গুদামঘর থেকে পুলিশ বাহারের লাশ উদ্ধার করে। কোতোয়ালি থানার ওসি সুহেল আহাম্মদ জানান, বাহারের হাত-পা ও মুখ বাঁধা ছিল। হাত-পা প্লাস্টিকের রশি দিয়ে এবং মুখ একটি গেঞ্জি দিয়ে বাঁধা ছিল।   ওসি বলেন, এ ব্যবসায়ীকে হত্যা করে লাশ ওই গুদামঘরে  ফেলে রাখা হয়ে থাকতে পারে।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন টিম আলামত সংগ্রহ করেছে জানিয়ে সুহেল আহাম্মদ বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য