kalerkantho


ট্রেন থেকে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু, রহস্য

নিজস্ব প্রতিবেদক   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এলাকায় গতকাল শনিবার ‘ট্রেন থেকে পড়ে’ এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। তাঁর নাম আকাশ চৌধুরী (১৮)। বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে। পরিবারের সঙ্গে গাজীপুর চৌরাস্তা এলাকায় থাকতেন তিনি।

স্বজনরা জানায়, আকাশ গতকাল গাজীপুর থেকে বন্ধুদের সঙ্গে অমর একুশে গ্রন্থমেলায় যান। বাড়ি ফেরার পথে তেজগাঁও স্টেশনে ট্রেন থেকে রহস্যজনকভাবে পড়ে যান তিনি। পুলিশ কর্মকর্তারা বলছেন, তাঁরা ঘটনাটি খতিয়ে দেখছেন। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আকাশের বাবার নাম আবুল হাশেম। তিনি মা-বাবার একমাত্র সন্তান। গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন আকাশ।

একমাত্র সন্তানকে হারিয়ে শোকে পাগলপ্রায় তাঁর মা-বাবা।

আকাশের চাচা আব্দুল মান্নান বলেন, ‘গতকাল দুপুুরে বইমেলায় যাওয়ার জন্য আকাশ গাজীপুর থেকে বন্ধুদের সঙ্গে ঢাকায় যায়। বিকেলে ট্রেনে ফেরার পথে তেজগাঁওয়ে ট্রেন থেকে পড়ে যাওয়ার খবর পাই আমরা। আশপাশের লোকজন আকাশকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে রাত ৯টার দিকে মৃত্যু হয় তার। যে বন্ধুদের সঙ্গে সে ফিরছিল, তাদের একজনকেও ঘটনার পর খুঁজে পাওয়া যায়নি। এমনকি আকাশের মানিব্যাগ ও মোবাইলেরও হদিস নেই। ’ আকাশের মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে দাবি করেন তিনি।

রেলওয়ে থানার (কমলাপুর) ওসি ইয়াছিন ফারুক বলেন, ‘আমরা বিষয়টি শুনেছি। কিভাবে কোন ট্রেন থেকে আকাশ পড়েছে, তা জানার চেষ্টা করছি। ’

 


মন্তব্য