kalerkantho


নিখোঁজ হওয়ার ৩ দিন পর মিলল বিক্রয়কর্মীর লাশ.

নিজস্ব প্রতিবেদক   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নিখোঁজ হওয়ার তিন দিন পর মেহেদি হাসান জাহিদ (৩২) নামের এক সেলসম্যান বা বিক্রয়কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গুলশান-১ নম্বর সার্কেলের ১৩৫ নম্বর রোডের ২/এ নম্বর বাসার পেছনের লেক থেকে ভাসমান অবস্থায় জাহিদের লাশ পাওয়া যায়। গত ২১ ফেব্রুয়ারি তিনি নিখোঁজ হয়েছিলেন। এ নিয়ে পর দিন যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন স্বজনরা।

জাহিদের বাবা নূরুল ইসলাম জানান, তাঁরা উত্তর যাত্রাবাড়ীর আইডিয়াল গলিতে নিজস্ব বাড়িতে থাকেন। গত ২১ ফেব্রুয়ারি জাহিদ নিখোঁজ হওয়ার পর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে স্বজনরা। গতকাল বিকেলে তারা মর্গে গিয়ে জাহিদের লাশ শনাক্ত করে।

গুলশান থানার এসআই মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, নিহত ব্যক্তির শরীরের চামড়া অনেকাংশ উঠে গেছে। ধারণা করা হচ্ছে, তিন-চার দিন আগে তাঁর মৃত্যু হয়েছে।

উত্তরায় গাড়িচাপায় দুজনের মৃত্যু : উত্তরা ৩ নম্বর সেক্টরে ২ নম্বর রোডের ২০/২ নম্বর বাসার আবু তাহের মুন্সী (৭৮) গতকাল বাসা থেকে বের হলে বাসার সামনে একটি প্রাইভেট কার তাঁকে চাপা দেয়। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবু তাহেরের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামে।

উত্তরা পশ্চিম থানার এসআই মামুন মিয়া জানান, গতকাল ভোর ৪টার দিকে ওই থানা এলাকায় বিজিবি মার্কেটের সামনের রাস্তায় যানবাহনের চাপায় মোশারফ হোসেন (২৮) নিহত হন।

পাঁচতলা থেকে পড়ে নিরাপত্তাকর্মীর মৃত্যু : একই থানার এসআই মশিউর রহমান জানান, গতকাল ভোরে উত্তরা ৩ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের ৪০ নম্বর বাসার পাঁচতলার বেলকনি থেকে পড়ে ওই বাসারই নিরাপত্তাকর্মী ফিরোজ শাহর (৩১) মৃত্যু হয়েছে।

 


মন্তব্য