kalerkantho


পাংশায় ৪০০ বস্তা সরকারি সার জব্দ

ট্রাকচালক ও হেলপার গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রাজবাড়ীর পাংশায় ট্রাকভর্তি ইউরিয়া সার (৪০০ বস্তা) জব্দ করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার আমতলা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া সড়ক থেকে সারগুলো জব্দ করা হয়। কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে এগুলো অন্য জায়গায় নেওয়া হচ্ছিল। এ ঘটনায় ট্রাকচালক আরিফ মাহমুদ ও হেলপার মজিবুর সেখকে গ্রেপ্তার করা হয়েছে।

আরিফ ও মজিবুরসহ আটজনের বিরুদ্ধে পাংশা থানায় মামলা হয়েছে। থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান মোল্লা গতকাল শুক্রবার বিকেলে মামলাটি করেন।

থানার ওসি মোফাজ্জেল হোসেন জানান, বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর গোডাউন থেকে সারগুলো উত্তোলন করা হয়। এগুলো বালিয়াকান্দির দুটি দোকানে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে ট্রাকে তোলা হয়। তবে কালোবাজারিচক্র সারগুলো কুষ্টিয়ার কুমারখালীর জাহান ট্রেডার্সে পাচারের লক্ষ্যে কৌশলে ট্রাকটি রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে নিয়ে যায়। গোপনে বিষয়টি জেনে সড়কের আমতলা এলাকায় ওত পাতা হয়। রাত সাড়ে ১০টার দিকে সারভর্তি ট্রাকটি সেখানে পৌঁছায়।

এ সময় ৪০০ বস্তা সার জব্দের পাশাপাশি ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়। তারাসহ আটজনের বিরুদ্ধে মামলা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 


মন্তব্য