kalerkantho

শোক

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



শোক

মীর মনিরুজ্জামান

বরিশাল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং স্থানীয় দৈনিক ‘বরিশালের কথা’র সম্পাদক মীর মনিরুজ্জামান (৫৮) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার বিকেলে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ফরিদপুরের একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

মনিরুজ্জামানের মৃত্যুতে বরিশাল প্রেস ক্লাব, বরিশাল রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা শোক জানিয়েছেন। বরিশাল অফিস।

 

আহসান আহমেদ

নীলফামারীর প্রবীণ রাজনীতিবিদ শহরের বাবুপাড়া নিবাসী আহসান আহমেদ (৮১) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। আজ শনিবার জানাজার পর পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে। তাঁর মৃত্যুতে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদসহ স্থানীয় নেতারা শোক জানিয়েছেন। নীলফামারী প্রতিনিধি।

 

ডলি দাশ

বাঁশখালীর বিশিষ্ট সমাজসেবক ডলি দাশ (৫৩) মারা গেছেন। গতকাল শুক্রবার চট্টগ্রাম মহানগরীর একটি ক্লিনিকে মৃত্যু হয় তাঁর।

তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। তাঁর মৃত্যুতে বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপি সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, বাঁশখালী পৌরসভার মেয়র সেলিমুল হক চৌধুরী প্রমুখ শোক জানিয়েছেন। বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি।

 

কুলসুম বেগম

ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের মরহুম আব্দুর রশীদের স্ত্রী কুলসুম বেগম (৭৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার ভোরে নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। গতকালই মরহুমার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। কুলসুম বেগম সালথা উপজেলা প্রেস ক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি আবু নাসের হোসাইনের মা। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

 


মন্তব্য