kalerkantho


মধ্যরাতে ঘরে আগুন, নিহত ২

মানসিক ভারসাম্যহীন ভাইকে দোষারোপ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



কক্সবাজার সদর উপজেলার উপকূলীয় পূর্ব গোমাতলী গ্রামে মধ্যরাতে বসতঘরে আগুন লেগে পুড়ে মারা গেছে দুুজন। আরো দুজনের অবস্থা আশঙ্কাজনক।

গত মঙ্গলবার দিবাগত রাতের এ ঘটনার জন্য মানসিক ভারসাম্যহীন ছোট ভাইকে দায়ী করা হচ্ছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মানসিক ভারসাম্যহীন যুবক মোহাম্মদ রশিদ ভোলাকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। স্থানীয় ইসলামাবাদের পাঁহাশিয়াখালীর এক আত্মীয়ের বাসা থেকে পুলিশ তাঁকে আটক করে।

গ্রামবাসী জানায়, পোকখালী ইউনিয়নের গোমাতলী গ্রামের মৃত আল ফজল আলীর ছেলে মানসিক ভারসাম্যহীন মোহাম্মদ রশিদ ভোলা (২৪) পরিবারের অন্যদের ঘুমন্ত অবস্থায় রেখে ঘরের দুটি কক্ষের দরজা বাইরে থেকে বন্ধ করে দেন। পরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। আগুনে দগ্ধ হয় তাঁর মা নূর আয়েশা, বড় ভাই মোহাম্মদ রশিদ, জসিম উদ্দীন, অন্তঃসত্ত্বা ভাবি আশেকুন্নাহার ও ভাতিজা রিদওয়ান (২)। বুধবার ভোরের দিকে তাদের চট্টগ্রামে চিকিৎসার জন্য পাঠানো হয়। গত বৃহস্পতিবার গুরুতর অবস্থায় বড় ভাই জসিমকে ঢাকা নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। অন্য তিনজনকেও পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

গতকাল শুক্রবার জসিমের ছেলে রিদওয়ান মারা যায়।

গ্রামবাসী জানায়, নিহত জসিম সৌদি আরব থেকে তিন মাস আগে ছুটিতে বাড়ি এসেছিলেন। ১৫ দিন পর তাঁর কর্মস্থলে ফিরে যাওয়ার কথা ছিল।


মন্তব্য