kalerkantho

শোক

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০




শোক

হাবিবুর রহমান

 

বিশিষ্ট শিল্পপতি, দেশের স্বনামখ্যাত লিফট ব্যবসায়ী প্রতিষ্ঠান মান বাংলাদেশের চেয়ারম্যান হাবিবুর রহমান (৬৪) মঙ্গলবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর সুযোগ্য নেতৃত্বে মান বাংলাদেশের মাধ্যমে এ দেশে লিফট ব্যবসার ব্যাপক সমপ্রসারণ ঘটে।

এলিভেটর জগতে মুকুটবিহীন সম্রাট হিসেবে খ্যাত হাবিবুর রহমানের নেতৃত্বে এ দেশে অনেক মেধাবী ও দক্ষ লিফট এলিভেটর ইঞ্জিনিয়ার ও টেকনিশিয়ান তৈরি হয়েছেন, যাঁরা সুনামের সঙ্গে দেশের বিভিন্ন স্থানে, বিভিন্ন প্রতিষ্ঠানে লিফট ও স্কেলেটর সেবা প্রদান করছেন। তিনি বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব হানিফ সংকেতের বড় ভাই। সংবাদ বিজ্ঞপ্তি।

সাত্তার পাটোয়ারী

ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির (লি.) সাবেক সম্পাদক এম এ সাত্তার পাটোয়ারী (৭০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। সাত্তার পাটোয়ারীর মৃত্যুতে ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির (লি.) সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক মোসলেম মিয়া শোক জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

নুরুল আবছার

কক্সবাজারের চকরিয়া উপজেলার মুক্তিযোদ্ধা ও খুটাখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আবছার হেলালী (৭৭) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

গতকাল বৃহস্পতিবার মরহুমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি।

 


মন্তব্য