kalerkantho


চার স্থানে মা-শিশুসহ পাঁচজনের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



হবিগঞ্জের মাধবপুরের গিলাতলী গ্রামে গতকাল সোমবার মিলি দেব (২১) ও পথিক দেব (২) নামের মা-শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মিলি ও পথিক ওই গ্রামের পিন্টু দেবের স্ত্রী ও সন্তান। এদিকে পিরোজপুরের মঠবাড়িয়ায় রবিবার রাতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সিরাজগঞ্জের শাহজাদপুরে গতকাল উদ্ধার করা হয়েছে এক তরুণের ঝুলন্ত লাশ। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মিলেছে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : মাধবপুর থানার ওসি (তদন্ত) মো. সাজেদুল ইসলাম জানান, গতকাল সকালে স্থানীয়রা ঘরে মিলি দেব ও পথিকের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পিরোজপুর (আঞ্চলিক) : মঠবাড়িয়ায় গৃহবধূ হাফিজা আক্তার রোমানার (২০) রহস্যজনক মৃত্যুর ঘটনায় তাঁর স্বামী নূরুল আমীনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে গলায় ফাঁস লাগানো অবস্থায় রোমানার লাশ উদ্ধার করা হয়। রোমানা উপজেলার খেতাছিড়া গ্রামের জেলে জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে। লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুর উপজেলার জিগারবাড়িয়া পূর্বপাড়া থেকে গতকাল সকালে হাফিজুর রহমান হাবুর (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। থানা, এলাকাবাসী ও হাবুর স্বজন সূত্র জানায়, কিছুটা মানসিক ভারসাম্যহীন হাবু পাঁচ মাস আগে উপজেলার দরগাচর গ্রামে বিয়ে করেন। রবিবার রাতে হাবু খাবার খেয়ে ঘরে শুতে যান। গতকাল হাবুর ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে দেখতে পায়, হাবু ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলছেন। এদিন হাবুর স্ত্রী বাবার বাড়ি ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের পাশে বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের শ্যামলী ঘাট এলাকা থেকে গতকাল দুপুরে এক ব্যক্তির (৩৮) লাশ উদ্ধার করে পুলিশ। শরীরে আঘাতের চিহ্ন থাকা ও মুখ দিয়ে রক্ত ঝরায় ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।


মন্তব্য