kalerkantho


নাইক্ষ্যংছড়ি থেকে যুবক অপহরণ

৩ লাখ টাকা দাবি

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারি এলাকা থেকে আবারও এক যুবককে অস্ত্রের মুখে অপহরণ করেছে সন্ত্রাসীরা। সোমবার ভোরে বাইশারি ইউনিয়নের আলীক্ষ্যং মিরঝিরি গ্রাম থেকে আবুল বশর (২৫) নামের ওই যুবককে অপহরণ করা হয়।

তাঁকে মুক্তির বিনিময়ে তিন লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা।

প্রত্যক্ষদর্শী ও অপহৃতের বড় ভাই বাদল মিয়া জানান, ভোরে সাত-আটজনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল দরজা ভেঙে ঘরে ঢোকে। তারা অস্ত্রের মুখে তাঁর ভাই বাবুল মিয়া ও আবুল বশরকে নিয়ে যায়। কিছুদূর যাওয়ার পর বাবুল মিয়াকে ছেড়ে দিলেও ছোট ভাই আবুল বশরকে পাহাড়ি গহিন বনের দিকে নিয়ে যায়।

বাদল মিয়া জানান, অপহরণের দুই ঘণ্টা পর অপহৃত আবুল বশরের মোবাইল ফোনে সন্ত্রাসীরা তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে আবুল বশরকে হত্যা করার হুমকি দেয় সন্ত্রাসীরা।

আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প ইনচার্জ প্রিয়লাল ঘোষ ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান, অপহরণের খবর পেয়ে ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন। নাইক্ষ্যংছড়ির ৩১ বিজিবির নায়েব সুবেদার খুরশেদ আলম জানান, ব্যাটালিয়ন অধিনায়কের নির্দেশে বিজিবির সদস্যরা সম্ভাব্য স্থান ঘেরাও করে অভিযান চালাচ্ছেন।

সূত্র জানায়, গত বছর সন্ত্রাসীরা নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন এলাকা থেকে কমপক্ষে ২৩ ব্যক্তিকে অপহরণ করে। পরে মুক্তিপণের বিনিময়ে অপহৃতদের ছেড়ে দেওয়া হয়।


মন্তব্য