kalerkantho


সড়ক দুর্ঘটনা

মিরসরাইয়ে তিন নারীকে পিষে মারল কাভার্ড ভ্যান

বিভিন্ন স্থানে শিক্ষক কাউন্সিলরসহ নিহত আরো ৮

প্রিয় দেশ ডেস্ক   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়া থেকে চট্টগ্রামের মিরসরাইয়ে ওরস শরিফে আসা তিন নারী কাভার্ড ভ্যানের চাপায় নিহত হয়েছেন। এ ছাড়া দিনাজপুরের বিরল উপজেলায় বোচাগঞ্জ পৌরসভার এক কাউন্সিলর, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে যুবক ও সদর উপজেলায় অটোরিকশা যাত্রী, মুন্সীগঞ্জের গজারিয়ায় লরিচালক, গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রধান শিক্ষক, লক্ষ্মীপুরের রামগতিতে বাইসাইকেল আরোহী, রংপুরের পীরগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ও দিনাজপুরের পার্বতীপুরে এক মুফতি নিহত হয়েছেন সড়ক দুর্ঘটনায়।

মিরসরাই (চট্টগ্রাম) : রবিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৈতুন্যারহাট বাইপাস এলাকায় নিহতরা হলেন ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের ওহিদ মিয়া প্রকাশ কেন্দু মিয়ার স্ত্রী পেয়ারা বেগম (৪০), দুদু মিয়ার স্ত্রী সাজেদা বেগম (৬৫) ও জজ মিয়ার স্ত্রী পেয়ারা আক্তার (৪২)। প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়কের ঢাকামুখী লেনের পাশ দিয়ে ওই তিন নারী হেঁটে নিজেদের বাসে উঠতে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ফরিদ উদ্দিন বলেন, ওই তিন নারী রবিবার বিকেলে মস্তাননগর রহমানিয়া দরবার শরিফের ওরস ও সুন্নি সম্মেলনে যোগ দিতে বাসযোগে মিরসরাইয়ে এসেছিলেন। তাঁদের মৃত্যুর ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে। এদিকে আমাদের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, গতকাল দুপুরে বিজয়নগরের সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের কবরস্থানে ওই তিন নারীর লাশ দাফন করা হয়। একসঙ্গে তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দিনাজপুর : রবিবার রাতে বিরল উপজেলার মঙ্গলপুরে ট্রাক্টরের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে বোচাগঞ্জ পৌরসভার কাউন্সিলর আব্দুল মতিন মতি নিহত ও পাঁচ আরোহী আহত হয়। আহতদের দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগরের কালঘরা গ্রামে রবিবার রাতে অটোরিকশা উল্টে বিল্লাল মিয়া নিহত হন। তিনি উপজেলার লহরী গ্রামের মোহন মিয়ার ছেলে। নবীনগর থানার ওসি মো. ইমতিয়াজ আহমেদ জানান, অটোরিকশায় করে ধান নিয়ে যাচ্ছিলেন বিল্লাল। পথে অটোরিকশা উল্টে ধানের বস্তা বিল্লালের ওপর পড়ে। এদিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার বেতবাড়িয়ায় গতকাল দুপুরে বাসচাপায় এক অটোরিকশার যাত্রী নিহত ও তিনজন আহত হয়।

গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলার ধুবনী মোড় এলাকায় রবিবার সন্ধ্যায় একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেলচালক শিক্ষক ফজলুল হক (৪৮) ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতে চিকিৎসাধীন তাঁর মৃত্যু হয়। তিনি পশ্চিম সীচা গ্রামের বাসিন্দা ও সীচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

লক্ষ্মীপুর : রামগতিতে গতকাল সকালে লক্ষ্মীপুরগামী যাত্রীবাহী আনন্দ পরিবহনের বাসচাপায় বাইসাইকেল আরোহী মো. ফারুক (৫৫) নিহত হন। রামগতি-লক্ষ্মীপুর সড়কের রামগতি প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক উপজেলার সুজন গ্রামের ছিদ্দিক উল্যাহ মাস্টারের ছেলে।

রংপুর : পীরগঞ্জের জামতলা কলারমোড় এলাকায় গতকাল সকালে ট্রাক্টরের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী মনিরা খাতুন নিহত হয়েছে। মনিরা রামপুরা গ্রামের মাহাবুব হোসেনের মেয়ে ও পীরগঞ্জ আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

পার্বতীপুর (দিনাজপুর) : পার্বতীপুরে গতকাল সদ্য পাস করা মুফতি মো. বুলবুল শাহ মুসা (২২) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। বুলবুল উপজেলার ফকিরপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা ওবায়দুল হকের (মৃত) ছেলে।  

মুন্সীগঞ্জ : গজারিয়ার বালুয়াকান্দিতে গতকাল একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে চালক মো. হামিদুল ইসলাম (৩৫) নিহত হন। তিনি রাজশাহীর বাঘা থানার পাকুন্দিয়া গ্রামের আব্দুল মান্নান মিয়ার (মৃত) ছেলে।


মন্তব্য