kalerkantho


লালমনিরহাটে এলজিআরডি মন্ত্রী

প্রধানমন্ত্রী ছিটমহলবাসীর মৌলিক অধিকার ফিরিয়ে দিয়েছেন

লালমনিরহাট প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিলুপ্ত ছিটমহলবাসীর মৌলিক অধিকার ফিরিয়ে দিয়েছেন। গতকাল শনিবার লালমনিরহাট জেলার বিলুপ্ত ভিতরকুটি বাশপচাই ছিটমহল পরিদর্শনে এসে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বিএনপির তীব্র সামালোচনা করেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনা ও তাঁর সরকার ২১ বছর পরে ক্ষমতায় এসে জাতীয় সমস্যা চিহ্নিত করে সমাধান করেছেন। জাতীয় সমস্যা ছিল ছিটমহল সমস্যা, তা শেখ হাসিনা সমাধান করেছেন। আগামী তিন বছরের মধ্যে দেশের ১১১টি অবলুপ্ত ছিটমহলের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত হলে তাদের ৬৮ বছরের বঞ্চনা দূর হবে।

মোশাররফ হোসেন আরো বলেন, ‘প্রধান নির্বাচন কমিশনার নিয়োগ দেওয়া হলো কিন্তু বিএনপি তা মানে না। তাই আমরাও এখন আর বিএনপিকে মানি না। ’ লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়ে এলজিআরডি মন্ত্রী আরো বলেন, ‘আগামী নির্বাচনের সময় আপনাদের কাছে এসে বিএনপি কোনো মায়াকান্না করলে আপনারা তা শুনবেন না। ২০২১ সাল পর্যন্ত শেখ হাসিনার সাথে থাকুন। ’

মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, লালমনিরহাটের জেলা প্রশাসক আবু ফযেজ মো. আলাউদ্দিন খান, পুলিশ সুপার এস এম রশিদুল হক, স্থানীয় আওয়ামী লীগ নেতা শাজাহান মাস্টার ও ছাত্রলীগ নেতা হারুন-অর-রশিদ।


মন্তব্য