kalerkantho


স্বরাষ্ট্রমন্ত্রী বললেন

সুনির্দিষ্ট অভিযোগ পেলে গ্রেপ্তার হবে বাবুল আক্তার

নিজস্ব প্রতিবেদক   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



স্ত্রী খুন হওয়ার ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগ থাকলে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে অবশ্যই গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল শনিবার দুপুরে রাজধানীর তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজের এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

বার্ষিক পুরস্কার বিতরণীর ওই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সাবেক এসপি বাবুলের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ থাকলে প্রশাসন অবশ্যই আইন মোতাবেক তাঁর বিরুদ্ধে কাজ করবে। আইন সবার জন্যই সমান। কেউ আইনের ঊর্ধ্বে নয়।

অপহরণ ও হত্যায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জড়িত থাকার অভিযোগ প্রসঙ্গে মন্ত্রী বলেন, অপহরণ ও হত্যায় যারাই জড়িত থাকুক না কেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। অপরাধীকে শাস্তি পেতেই হবে। অপরাধী সরকারি চাকরিজীবী কিংবা পুলিশ, যে-ই হোক, ছাড় দেওয়া হবে না।

তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. এস এম ওয়াহিদুজ্জামান, আলহাজ মো. সফিউল্লাহ সফি প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ জুন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার বিষয়ে সম্প্রতি বাবুল আক্তারের বিরুদ্ধে অভিযোগ করেছে তাঁর কথিত বান্ধবীর শ্বশুরবাড়ির পরিবার।

তবে পুলিশ বলছে, তদন্তের এ পর্যায়ে হত্যাকাণ্ডের সঙ্গে বাবুলের জড়িত থাকার কোনো প্রমাণ পাওয়া যায়নি।


মন্তব্য