kalerkantho


প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান

স্কুল ছাত্রীকে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ঝিনাইদহের কোটচাঁদপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক বখাটে তরুণ স্কুল ছাত্রীকে মুখে বিষ ঢেলে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় তার মুখে বিষ ঢেলে দেওয়া হয়। পরদিন শুক্রবার রাতে মেয়েটি মারা যায়।

নিহত স্কুল ছাত্রীর নাম রিপনা খাতুন ওরফে রিমা (১২)। সে কোটচাঁদপুর উপজেলার ফাজিলপুর গ্রামের রিপন শেখের মেয়ে। আসাননগর কুল্লাগাছা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল সে। গত বৃহস্পতিবার রাতেই পাঁচজনকে আসামি করে কোটচাঁদপুর থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত নাজমুল পলাতক রয়েছে। পুলিশ গতকাল শনিবার তার দুই খালাকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত নাজমুল হোসেন রাজমিস্ত্রির কাজ করে। সে রিমার মামাতো ভাই।

জেলার শৈলকুপা উপজেলার মির্জাপুর গ্রামের আলম হোসেনের ছেলে সে। বাবা নিরুদ্দেশ হওয়ার পর নাজমুলের মাকে অন্যত্র বিয়ে দেওয়া হয়। তখন থেকে সে ফাজিলপুরে নানা বাড়ি থাকে। পাশেই রিমাদের বাড়ি।

রিপন শেখ অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরে রিমাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল নাজমুল। এতে রাজি না হওয়ায় সে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাঁদের বাড়ি ঢুকে ঘুমন্ত অবস্থায় রিমার মুখে বিষ ঢেলে দিয়ে পালিয়ে যায়। তখন বাড়িতে কেউ ছিল না। আশঙ্কাজনক অবস্থায় মেয়েকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তাঁরা। অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে শুক্রবার রাতে সে মারা যায়।


মন্তব্য