kalerkantho


রাজধানীতে পৃথক ঘটনায় ৬ জনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রাজধানীতে আলাদা ঘটনায় ছয়জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ও গতকাল শুক্রবার এসব ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে আগারগাঁও তালতলা মোল্লাপাড়া এলাকায় একটি টিনশেড বাসায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন আবদুল কাদের (২৫)। তিনি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার মৃত জুলহাস মিয়ার ছেলে। কাদেরের মা মরিয়ম বেগম জানান, আবদুল কাদের বেশ কয়েক দিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। ধারণা করা হচ্ছে, এ কারণে তিনি আত্মহত্যা করেছেন।

বিমানবন্দর থানার এসআই এস এম মামুনুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে বিমানবন্দর কাওলা ফুটওভার ব্রিজের পূর্ব পাশের রাস্তায় মকবুল হোসেন (৪৫) নামে এক ব্যক্তি গাড়িচাপায় নিহত হন। তিনি কুড়িগ্রামের রৌমারী উপজেলার মৃত আফসার মুন্সীর ছেলে।

শেরেবাংলানগর থানার এসআই শাহজাহান মণ্ডল জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে শ্যামলী মিরপুর রোডে এসওএস শিশু পল্লীর ৪ নম্বর কাকলী বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে আতকিয়া বশিরা (২৪) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। তিনি লালমাটিয়ায় ইউডিডিএ বিশ্ববিদ্যালয়ের বিবিএ সপ্তম সেমিস্টারের ছাত্রী ছিলেন।

ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

গুলশান মডেল থানার এসআই ওয়াজিউর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে কালাচাঁদপুরে ক-১৮ নম্বর বাড়ির সামনে ফুটপাত থেকে পলিথিনে মোড়ানো এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করা হয়।

শনির আখড়ায় মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে প্রাণ হারান গৃহবধূ আলো বেগম (২০)। তাঁর স্বামী রনি জানান, গতকাল দুপুরে স্ত্রী ও ছেলে রোজনকে নিয়ে যাত্রাবাড়ীতে এক আত্মীয়ের বাসায় বিয়ের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে গেণ্ডারিয়া শহীদনগরের বাসায় ফিরছিলেন। শনির আখড়ায় আসার পর মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে প্রাণ হারান আলো বেগম।

মৃত রুকনের সহকর্মী সাব্বির হোসেন জানান, এ ছাড়া গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে ফার্মগেট আজাগলিতে নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রির কাজ করার সময় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে রুকন (২১) নামে তরুণের মৃত্যু হয়।


মন্তব্য