kalerkantho


খিলগাঁওয়ে গুলিবিদ্ধ যুবকসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রাজধানীর খিলগাঁও নন্দীপাড়ায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে খোরশেদ আলম সোহেল (৩০) নামের এক যুবক আহত হয়েছেন।

পুলিশ গুলিবিদ্ধ সোহেলসহ রাকিব ওরফে রফিকুল ইসলাম ওরফে স্বপন, হারুনুর রশিদ ওরফে ওরকু ও সুমনকে গ্রেপ্তার করেছে। তাদের কাছে তিনটি পিস্তল, ১২ রাউন্ড গুলি, তিনটি ম্যাগাজিন, দুটি চাপাতি ও একটি চাকু পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে পশ্চিম নন্দীপাড়ার ১ নম্বর রোডে একটি নির্মাণাধীন ভবনে এ গুলির ঘটনা ঘটে।

ডিবির (পূর্ব) পরিদর্শক (অবৈধ অস্ত্র উদ্ধার) গিয়াসউদ্দিন জানান, ডাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে রাত ৩টার দিকে ডিবির একটি দল নন্দীপাড়া যায়। নির্মাণাধীন ভবনে জড়ো হওয়া সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায় এবং ধাওয়া করে সোহেলসহ চারজনকে আটক করে। অভিযানের সময় সোহেলের পায়ে দুটি গুলি লেগেছে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার করা সোহেলের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। একটি অস্ত্র মামলায় চার মাস আগে তিনি জামিনে বেরিয়ে আসেন। ডাকাতদলকে ধরতে গিয়ে ধস্তাধস্তির একপর্যায়ে পুলিশের সহকারী কমিশনার (এসি) রুহুল আমিন সরকার, পরিদর্শক আলিমুজ্জামান, সহকারী উপপরিদর্শক (এএসআই) তোফাজ্জেল হোসেন, মাহবুবুর রহমান ও কনস্টেবল আব্দুল লতিফ আহত হন।


মন্তব্য