kalerkantho

শোক

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



শোক

মোহাম্মদ আলী খান

কালের কণ্ঠ’র গ্রাফিক ডিজাইনার তারেক উর রহমানের চাচা মোহাম্মদ আলী খান (৭০) গতকাল বৃহস্পতিবার মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকায় নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়।

তিনি তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

সরোয়ার আজম খান

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরোয়ার আজম খান (৫৪) গত বুধবার রাতে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর রামপুরায় নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। গতকাল বৃহস্পতিবার চরভদ্রাসনের মৌলভীর চরে জানাজা শেষে তাঁকে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর।

 

জাকারিয়া হোসেন

শেরপুর সরকারি কলেজের শিক্ষক এ কে এম জাকারিয়া হোসেন (৫৫) গতকাল বৃহস্পতিবার মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

গতকালই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে। শেরপুর প্রতিনিধি।

 

দিদারুল আলম

পুলিশের সাবেক উপপরিদর্শক ও মুক্তিযোদ্ধা দিদারুল আলম (৬৫) গত বুধবার বিকেলে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শেরপুর শহরের সিংপাড়ায় নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। গতকাল জানাজা শেষে তাঁর লাশ দাফন সম্পন্ন হয়েছে। শেরপুর প্রতিনিধি।

 

পারুল রানী বিশ্বাস

অগ্রণী ব্যাংক খুলনা শাখার জেনারেল ম্যানেজার শেখর চন্দ্র বিশ্বাসের মা পারুল রানী বিশ্বাস (৮২) গত বুধবার রাতে মৃত্যুবরণ করেছেন। গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সিংগা গ্রামে নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। গতকাল বৃহস্পতিবার পারিবারিক শ্মশানে তাঁর দাহ সম্পন্ন হয়েছে। গোপালগঞ্জ প্রতিনিধি।


মন্তব্য