kalerkantho


অপহরণকারীর পক্ষে তদবির

পুলিশকে ঘুষ দিতে গিয়ে আইনজীবীর সহকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশকে ঘুষ দিতে গিয়ে গ্রেপ্তার হয়েছে এক আইনজীবীর সহকারী। মাহমুদুল হাসান রুবেল (২২) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তারের পাশাপাশি ৪৫ হাজার টাকাও জব্দ করেছে পুলিশ। গত বুধবার রাত সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জ থানায় এ ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার সকালে রুবেলকে আদালতে পাঠানো হয়েছে।

শিশু অপহরণ ও পাচারকারীচক্রের হোতা জাকির হোসেন এবং তার স্ত্রী মর্জিনা বেগম ওরফে বানেছাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ না করে দ্রুত আদালতে পাঠানোর তদবিরের জন্য ওই ঘুষ দিতে চেয়েছিল রুবেল। সম্প্রতি র‍্যাবের হাতে গ্রেপ্তার হয় জাকির, মর্জিনাসহ ওই চক্রের ছয় সদস্য।

রুবেল চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর এলাকার মো. আবু হানিফের ছেলে। ফতুল্লার সস্তাপুর এলাকায় ভাড়া থেকে আইনজীবী জুবায়ের আলম জীবনের সহকারী হিসেবে কাজ করে সে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো. নাসির উদ্দিন সরকার জানান, ৭-৯ ফেব্রুয়ারি অভিযান চালিয়ে র‍্যাব-১১-এর একটি দল অভিযান চালিয়ে শিশু অপহরণ ও পাচারকারীচক্রের হোতা মো. জাকির হোসেন (৫৫), তার সহযোগী ও স্ত্রী মর্জিনা বেগম ওরফে বানেছা (৪০), মো. টিটু (২৯), মোহাম্মদ হোসেন সাগর ওরফে দেলু (২২), জেসমিন বেগম (৩৭) ও মো. আসলাম ওরফে আলামিনকে (২৮) গ্রেপ্তার করে। পরে তাদের দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।


মন্তব্য