kalerkantho


মিতু হত্যাকাণ্ড

সিম উদ্ধার ফোনসেটের হদিস নেই

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সিম উদ্ধার ফোনসেটের হদিস নেই

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের প্রায় আট মাস পর মিতুর ব্যবহৃত মোবাইল ফোনের সিমটি উদ্ধার করা হয়েছে। নগর গোয়েন্দা পুলিশের একটি দল ভোলা জেলায় অভিযান চালিয়ে সিমটি উদ্ধার করে গতকাল মঙ্গলবার চট্টগ্রামে ফিরে আসে।

তবে মিতুর মোবাইল ফোনসেটের হদিস পাওয়া যায়নি।

মিতু হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ কামরুজ্জামান সিম উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গোয়েন্দা পুলিশের একটি দল মিতুর ব্যবহৃত মোবাইল ফোনের সিমটি উদ্ধার করছে বলে জেনেছি। এর বাইরে বিস্তারিত কিছু এখন বলা যাচ্ছে না। ’

নগর গোয়েন্দা পুলিশের অন্য একজন কর্মকর্তা বলেন, ‘সিম উদ্ধার হয়েছে। এটি ব্যবহারকারী কুড়িয়ে পেয়েছে বলে পুলিশকে জানিয়েছে। তবে মিতুর মোবাইল ফোনসেটটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। পুরো অভিযান শেষ করেই গণমাধ্যমে এ বিষয়ে তথ্য দেওয়া যাবে। ’

গোয়েন্দা কর্মকর্তারা জানান, গত বছরের ৫ জুন সকালে ছেলেকে স্কুলে নেওয়ার পথে নগরের জিইসির মোড় এলাকায় দুর্বৃত্তের গুলি ও ছুরিকাঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারান মাহমুদা খানম মিতু।

ঘটনার পর থেকেই মিতুর মোবাইল ফোনসেট ও সিমটি পাওয়া যাচ্ছিল না। ফলে পুলিশ মোবাইল ফোনসেট উদ্ধারের চেষ্টা চালায়। কিন্তু শুরুতেই মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। কিন্তু কয়েক মাস আগে মোবাইল ফোনের সিমটি সচল পাওয়া যায়।


মন্তব্য