kalerkantho


রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন আনসার সদস্য আবদুল আজিজ (৩০), নির্মাণ শ্রমিক আমিন হোসেন (১৫) ও রহিমা খাতুন (৭০)।

মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

নিহত আনসার সদস্যের সহকর্মী মহিউদ্দিন জানান, আজিজের গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুরে। তিনি গুলিস্তানে হানিফ ফ্লাইওভারের ‘ওরিয়ন’ আনসার ক্যাম্পে কর্মরত ছিলেন। গত রবিবার ডিউটি শেষে রাত ১২টার দিকে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। সকালে নাশতা খাওয়ার জন্য ডাকা হলে তাঁর কোনো সাড়া পাওয়া যায়নি। পরে তাঁকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নির্মাণ শ্রমিক আমিনের সহকর্মী পারভেজ জানান, আমিনসহ তাঁরা কয়েকজন মিরপুর টোলারবাগ ২ নম্বর গেটে একটি আটতলা ভবনের তিনতলায় জানালার গ্রিল লাগানোর কাজ করছিলেন। অসাবধানতাবশত আমিন লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

রহিমা খাতুনের মেয়ে শাহানা বেগম জানান, তাঁরা বংশালে মানসী সিনেমা হলসংলগ্ন টেকেরহাট এলাকায় ৪/৪ নম্বর বাসার তৃতীয় তলায় থাকেন। গতকাল সকাল ৬টার দিকে তাঁর মা রহিমা বাথরুমে যাওয়ার জন্য নিচে নামছিলেন। এ সময় তিনি মাথা ঘুরে সিঁড়ি দিয়ে নিচে পড়ে যান। পরে তাঁকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


মন্তব্য