kalerkantho


প্রধানমন্ত্রীর সই জাল করা প্রতারক নারী আটক

নিজস্ব প্রতিবেদক   

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



প্রধানমন্ত্রী শেখ হাসিনার সই জাল করে বিশেষ কোটায় এক শিক্ষার্থীকে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করতে গিয়ে ধরা পড়েছেন এক প্রতারক নারী। মোছা. হাছিনা বেগম (৫৫) পরিচয় দেওয়া ওই নারীকে আটক করে শেরেবাংলানগর থানায় হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল রবিবার এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মোছা. হাছিনা বেগম পরিচয় দেওয়া ওই নারী নিজেকে গণভবনের বাবুর্চি বলে দাবি করেছেন। তাঁর নাম-পরিচয় ও পেশা সম্পর্কে তাত্ক্ষণিক নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। তবে তাঁর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

শেরেবাংলানগর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস বলেন, ‘প্রধানমন্ত্রীর সই জালিয়াতির অভিযোগে ওই নারীকে আমাদের কাছে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে লিখিত কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই মামলা হবে। ’

শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা বশিরুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রীর সই জাল করা ওই চিঠিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামের বানান ছাড়াও চিঠির ভাষা ও একাধিক বানানে ভুল থাকায় বিষয়টি নিয়ে সন্দেহ তৈরি হয়। পরে যোগাযোগ করে চিঠির বিষয়টি ভুয়া প্রমাণ পাওয়ার পর ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।


মন্তব্য