kalerkantho


ইউপি সদস্য জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৪০

প্রিয় দেশ ডেস্ক   

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



আট জেলায় আগ্নেয়াস্ত্র, মাদকসহ বিভিন্ন অভিযোগে ৪০ জনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত শনিবার রাতে ও গতকাল রবিবার এসব অভিযান চালানো হয়।

কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

সাতক্ষীরা : কলারোয়া উপজেলার গোপীনাথপুর গ্রামের গোপী মণ্ডলের মাছের ঘেরের পরিত্যক্ত টংঘরে গতকাল ভোরে অভিযান চালিয়ে একটি ওয়ানগান শ্যুটার উদ্ধারসহ তিনজনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন গোপীনাথপুর গ্রামের কবিরুল ইসলাম, সুমন কুমার পোদ্দার ও মুরারীকাটি গ্রামের আশরাফুজ্জামান। কলারোয়া থানার ওসি এমদাদুল হক শেখ জানান, এ ঘটনায় পুলিশ অস্ত্র আইনে একটি মামলা করেছে। আটক ব্যক্তিদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ চলছে।

জামালপুর : দেওয়ানগঞ্জের বেলতলি এলাকায় শনিবার রাতে অভিযান চালিয়ে ডলার প্রতারকচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪। তারা হলো উপজেলার খুঁটারচর গ্রামের মো. আলামিন, মো. সুলায়মান হোসেন ও ফিরোজ মিয়া। র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প সূত্র জানায়, একটি চক্র গত ১২ ডিসেম্বর সিরাজগঞ্জ এলাকার মোহাম্মদ নাসিম নামের একজনকে ডলার দেওয়ার কথা বলে ৪৫ হাজার টাকা হাতিয়ে নেয়।  

গোয়ালন্দ (রাজবাড়ী) : শনিবার রাতে গোয়ালন্দে ৫৫টি ইয়াবা বড়িসহ আফজাল সরদার, ৩০০ গ্রাম গাঁজাসহ খলিল শেখ ও দৌলতদিয়া লঞ্চঘাট মোড় থেকে আট গ্রাম হেরোইনসহ শাহাবুদ্দিন প্রামাণিককে গ্রেপ্তার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাঁদের বাড়ি দৌলতদিয়া ইউনিয়নে।

তাঁদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদক আইনে তিনটি মামলা হয়েছে।

রাজবাড়ী : জেলা সদরের বিভিন্ন এলাকায় শনিবার রাতে অভিযান চালিয়ে পুলিশ এক বছরের সাজাপ্রাপ্ত আসামি বেলায়েত হোসেন পাটায়োরীসহ ছয়জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তা অন্য আসামিরা হলেন রমজান আলী, হোসাইন সেখ, হামেদ বিশ্বাস, শফিক বিশ্বাস ও মোনা সেখ।

মণিরামপুর (যশোর) : শনিবার রাতে মণিরামপুরে বিভিন্ন মামলায় এক ইউপি সদস্যসহ ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁরা হলেন হরিদাসকাটি ইউপির সদস্য শিমুল গাজী, রিপন মোল্যা, আব্দুর রহিম মোল্যা, ইমদাদুল হক, আব্দুল গফ্ফার ও আব্দুল হক। তাঁদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।

শেরপুর : নালিতাবাড়ীতে শনিবার পৃথক অভিযানে ১৮ বোতল ফেনসিডিল ও ৮৪টি ইয়াবাসহ তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলো শিমুলতলা গ্রামের এসডি ফারুক, পরিমল সাংমা ও রামচন্দ্রকুড়া গ্রামের সাদেক হোসেন।

দিনাজপুর : জেলা সদরের গোদাগাড়ীর চেহেলগাজী ইউনিয়ন কমিটির সভাপতি ইউনুস আলী, শেখপুরা ইউনিয়ন কমিটির সভাপতি আমানুল্লাহ ও কর্মী জুয়েল আহমেদকে শনিবার রাতে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। ইউনুস আলীর বিরুদ্ধে নাশকতার ১৭টি এবং আমানুল্লাহ ও জুয়েলের বিরুদ্ধে চারটি করে মামলা রয়েছে। এদিকে বিরামপুর উপজেলা এলাকায় সেনাবাহিনীর পোশাক লাগানো ছবি ও সিলপ্যাড ব্যবহার করে প্রতারণাসহ চাঁদাবাজির অভিযোগে বেলাল হোসেন নামে একজনকে গতকাল আটক করেন র‌্যাব-১৩-এর দিনাজপুর ক্যাম্পের সদস্যরা। উপজেলার বুজরুক বাইন শিরা গ্রাম থেকে আনিসুর রহমানের ছেলে বেলাল হোসেনকে আটক করা হয়।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জের দিগলকান্দি গ্রামের ফজলুর রহমান, নাগেরভিটা গ্রামের আব্দুস সালাম শেখ, তাজপুর গ্রামের মোস্তফা মিয়া, শীতল গ্রামের রমজান আলী ও আদর্শ থানাপাড়ার জুয়েল ইসলামকে পুুুুুলিশের বিশেষ অভিযানে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়।

নওগাঁ : পোরশা উপজেলায় গতকাল ৬০ পুরিয়া গাঁজাসহ নুরুল আমিন ও সুমন নামে দুজনকে আটক করে পুলিশ।


মন্তব্য