kalerkantho


সড়কে ঝরল ১০ প্রাণ, আহত ৫০

কালের কণ্ঠ ডেস্ক   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সড়কে ঝরল ১০ প্রাণ, আহত ৫০

মাগুরায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খেলে এক পরিবারের তিন সদস্যসহ চারজন নিহত হয়েছেন। গাজীপুরে প্রতিযোগিতা করে চালাতে গিয়ে পেছন থেকে একটি ট্রাক সামনে থাকা বাসকে ধাক্কা দিলে দুজন নিহত হয়েছে।

এ ছাড়া লক্ষ্মীপুর, যশোর ও নাটোরে পথচারীসহ আরো চারজন নিহত হয়েছে। এসব দুর্ঘটনায় মোট প্রায় অর্ধশত আহত হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

মাগুরা : সদর উপজেলার মঘির ঢালে মাগুরা-যশোর সড়কে গতকাল শনিবার ভোরে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে নিহতরা হলেন ফুলজান বেগম, তাঁর দুই নাতবউ খোদেজা বেগম ও মজিরন বেগম এবং তাঁদের প্রতিবেশী রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটের ক্ষুদ্র ব্যবসায়ী করম আলী। এ ঘটনায় আহত হয়েছে আরো ৯ জন।

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের চক্রবর্তী এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও ২৫ জন আহত হয়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ জানায়, গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নবীনগর-কালিয়াকৈর সড়কে একটি ট্রাক ও একটি বাস প্রতিযোগিতা করে চন্দ্রার দিকে যাচ্ছিল। একপর্যায়ে ট্রাকটি সামনে থাকা বাসকে সজোরে ধাক্কা দিলে দুটি গাড়িই গভীর খাদে পড়ে যায়।

সাভার (ঢাকা) : সাভার উপজেলার রেডিও কলোনি বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-আরিচা মহাসড়কে শুক্রবার রাতে বাসচাপায় অজ্ঞাতপরিচয় পথচারী নিহত হন। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ : বন্দর উপজেলার পদুঘরে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় পাঁচ বছরের শিশু গুরুতর আহত হয়। আহত রাবেয়া মিনারবাড়ী এলাকার চান বাদশা মিয়ার মেয়ে। গতকাল সকালে সোনারগাঁ-নবীগঞ্জ সড়কে এ ঘটনায় জনতা সড়কটি দুই ঘণ্টা অবরোধ করে রাখে।

লক্ষ্মীপুর : বাসের ধাক্কায় মো. লিটন নামের এক পথচারী নিহত হন। গতকাল সকালে সদর উপজেলার ইসলাম মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লিটন উপজেলার আটিয়াতলী গ্রামের মৃত নজির আহমেদ ভূঁইয়ার ছেলে এবং তিন সন্তানের বাবা।

নাটোর : বড়াইগ্রাম উপজেলার আইরমারী ব্রিজ এলাকায় বনপাড়া-হাটিকুমরুল সড়কে গতকাল সকালে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ভ্যানের দুই যাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে সাতজন। নিহতরা হলো ফুলচাঁদ আলী ও শহীদ হোসেন।

মণিরামপুর ও কেশবপুর (যশোর) : মণিরামপুর উপজেলার মণিরামপুর-নেহালপুর সড়কে গতকাল দুপুরে ট্রাকের ধাক্কায় নছিমন উল্টে আহত হয়েছে চার যাত্রী। একই দিন যশোরের কেশবপুর উপজেলার বরণডালি এলাকায় কেশবপুর-সরসকাটি সড়কে প্রাইভেট কারের ধাক্কায় যাত্রীবাহী ভ্যান উল্টে নিহত হয়েছেন ইবাদত আলী মোল্যা নামের এক বৃদ্ধ।


মন্তব্য