kalerkantho


আখাউড়া মাদকমুক্ত করার ঘোষণা আইনমন্ত্রীর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়াকে মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে গত শুক্রবার তিনি এ ঘোষণা দেন। তিনি জেলার কসবা-আখাউড়া আসনের সংসদ সদস্য।

আখাউড়ার মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় মাঠে গত শুক্রবার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও মন্ত্রী আনিসুল হক। মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বাছির ভূঁইয়ার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা রাশেদুল কাওসার ভূঁইয়া, আবুল কাশেম ভূঁইয়া, এমরান উদ্দিন জুয়েল, মনির হোসেন বাবুল, এম এ জি হাক্কানি, মো. সেলিম ভূঁইয়া, মো. মুরাদ হোসেন, পিয়ারা বেগম, মো. কামাল ভূঁইয়া, আব্দুল মমিন বাবুল, মো. শরীফুল ইসলাম, শাহীন মিয়া, শাহজাহান মিয়া, আব্দুল গাফফার খান প্রমুখ। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন।

সম্মেলনে রাজনৈতিক বিভিন্ন বিষয়ের পাশাপাশি আখাউড়ার মাদক সমস্যা নিয়ে আলোকপাত করেন নেতারা। মন্ত্রী আনিসুল হক এ বিষয়ে বলেন, ‘আখাউড়ার প্রতিটি ইউনিয়নকে মাদকমুক্ত করা হবে। মাদক কারবারিরা যত শক্তিশালীই হোক না কেন, তাদের দমনে সব ধরনের পদক্ষেপ নেওয়া হবে। বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা হয়েছিল।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সেই বাংলাদেশের হাল ধরেছেন। বাংলাদেশ এখন উন্নয়নের পাঁচটা দেশের রোল মডেল। ’


মন্তব্য