kalerkantho


সাংবাদিক শিমুল খুন

অ্যাসেনশিয়াল ড্রাগসে নিয়োগ পেলেন স্ত্রী

সিরাজগঞ্জ ও শাহজাদপুর প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সিরাজগঞ্জের শাহজাদপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় গুলিতে নিহত সাংবাদিক আবদুল হাকিম শিমুলের স্ত্রীর হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেওয়া হয়েছে। সরকারি ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান অ্যাসেনশিয়াল ড্রাগস লিমিটেড কম্পানিতে শিমুলের স্ত্রী নুরুন্নাহারকে চাকরি দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার শাহজাদপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে নুরুন্নাহারের হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন। দুপুরে সাংবাদিক শিমুলের স্ত্রীর হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেওয়ার সময় স্থানীয় সংসদ সদস্য জানান, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রতিশ্রুতি অনুযায়ী নুরুন্নাহারকে অ্যাসেনশিয়াল ড্রাগস লিমিটেড কম্পানিতে চাকরি দেওয়া হয়েছে। তাঁরা সব সময় পরিবারটির পাশে থাকবেন।

নুরুন্নাহার তাঁর দুই সন্তানকে সঙ্গে নিয়ে নিয়াগপত্রটি গ্রহণ করেন। নিয়োগপত্রে আগামী ১ মার্চ থেকে অ্যাসেনশিয়াল ড্রাগস লিমিটেড বগুড়া কার্যালয়ে যোগদানের জন্য বলা হয়েছে।

এদিকে ওই অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সংসদ সদস্য স্বপন মেয়রের গুলিতেই শিমুল নিহত হয়েছেন বলে আবারও দাবি করেন। তিনি বলেন, ‘আমরা প্রত্যক্ষদর্শীর কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মেয়রকে অভিযুক্ত করেছিলাম। বৈধ ও অবৈধ সব অস্ত্র উদ্ধারের পর পরীক্ষা করলেই প্রকৃত সত্য বেরিয়ে আসবে। ’ এ ছাড়া মেয়র হালিমুল হক মিরুর মুক্তিযুদ্ধে অংশগ্রহণ ও প্রাপ্ত সনদ নিয়ে প্রশ্ন তুলেছেন সংসদ সদস্য স্বপনসহ অনেকে।

সংসদ সদস্য বলেন, শনিবার উপজেলার মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই অনুষ্ঠানেই মিরুর মুক্তিযোদ্ধা প্রসঙ্গ ও সনদের বিষয়ে সিদ্ধান্ত হবে।


মন্তব্য