kalerkantho


ডিমলায় সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২

নীলফামারী প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নীলফামারীর ডিমলা উপজেলায় জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত সহিদুল ইসলামের (৩০) মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি উপজেলার নাউতারা ইউনিয়নের পূর্ব সাতজান গ্রামের আব্দুল গণির ছেলে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই গ্রামের চাচাতো ভাই আব্দুর রাজ্জাক ও আব্দুল গণির মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে গত বৃহস্পতিবার সকালে আব্দুর রাজ্জাক ওই জমিতে বোরো ধানের চারা রোপণ করতে গেলে উভয় পক্ষে সংঘর্ষ বাধে। এ সময় আব্দুল গণির দুই ছেলে সহিদুল ইসলাম ও আলমগীর হোসেন এবং আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুন নূর আহত হন। আহত আব্দুন নূরকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সহিদুল ইসলাম ও আলমগীর হোসেনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সহিদুল ইসলামের মৃত্যু হয়।

ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকাল ১১টার দিকে আব্দুর রাজ্জাকের দুই ছেলে দুলাল হোসেন ও রহুল আমিনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য