kalerkantho


মিঠাপুকুরে স্কুল শিক্ষককে আ. লীগ নেতার মারধর

রংপুর অফিস   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রংপুরের মিঠাপুকুরে এক শিক্ষককে পিটিয়ে গুরুতর জখম করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা। আহত ওই শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাতে উপজেলার বুজরুক সন্তোষপুর উচ্চ বিদ্যালয়সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে মিঠাপুকুর থানায় গত বৃহস্পতিবার লিখিত অভিযোগ দেওয়া হলেও এখন পর্যন্ত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেনি পুলিশ। তবে ওসি মোজাম্মেল হোসেন গতকাল শুক্রবার জানিয়েছেন, অভিযোগটি এজাহার হিসেবে গণ্য করে মামলা রেকর্ড প্রক্রিয়াধীন আছে।

সূত্রমতে, বিপুল চন্দ্র বর্মণ বুজরুক সন্তোষপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির সদস্য (শিক্ষক প্রতিনিধি)। পরিচালনা কমিটির সভাপতি ও বালুয়ামাসিমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন স্কুলটিতে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি করে আসছেন। এর প্রতিবাদ করায় বিপুলকে শায়েস্তা করার হুমকি দেন বোরহান।

গত বুধবার রাত ৮টার দিকে বিপুল স্কুলের কাজ সেরে পাশের বুজরুক সন্তোষপুর বাজারে এলে তাকে বেদম মারধর করা হয়। এ সময় বেশি বাড়াবাড়ি করলে পরিণাম আরো ভয়াবহ হবে বলে হুমকি দেওয়া হয়। পরে বাজারের লোকজন আহত বিপুলকে উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

শিক্ষক বিপুল সাংবাদিকদের জানান, আওয়ামী লীগ নেতা বোরহানের অন্যায় আবদার ও অনিয়মের প্রতিবাদ করায় তাঁকে মারধর করা হয়েছে।

এভাবে একজন শিক্ষককে প্রকাশ্যে মারধরের ঘটনায় বিস্ময় প্রকাশ করে ওই শিক্ষকের মা বিন্দুবালা, শাশুড়ি ভারতী রানী দোষীদের গ্রেপ্তারের দাবি জানান।


মন্তব্য