kalerkantho


শাহজাদপুরে ট্রাক-বাসের সংঘর্ষে নিহত নাট্যকর্মী, আহত ১০

তিন স্থানে চালকসহ আরো তিনজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাক ও বাসের সংঘর্ষে নিহত হয়েছেন নাট্যকর্মী। এ সময় আরো ছয় নাট্যকর্মীসহ ১০ জন আহত হয়েছে।

আলাদা দুর্ঘটনায় গাইবান্ধা, দিনাজপুর ও ঢাকার ধামরাইয়ে চালকসহ আরো তিনজনের মৃত্যু হয়েছে। বিস্তারিত কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : মালবোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত হয়েছেন নাট্যকর্মী মোজাম্মেল হোসেন। এ সময় আরো ছয় নাট্যকর্মীসহ ১০ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার ভোরে শাহজাদপুর উপজেলার তালগাছি কবরস্থানের কাছে পাবনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মোজাম্মেল পাবনার অনুশীলন-৮০ থিয়েটারের সদস্য ছিলেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নাট্যকর্মী আশরাফ হোসেন জানান, বাসে করে তাঁরা ঢাকা শিল্পী সংঘের নির্বাচনে ভোট দিতে যাচ্ছিলেন। এ ঘটনায় মামলা হয়েছে জানিয়েছে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী বলেন, বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে।

গাইবান্ধা : গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের সদর উপজেলার তুলসিঘাট বাজার এলাকায় বাসচাপায় রিকশাভ্যানচালক সাইদার রহমান সাঈদ নিহত হয়েছেন।

গতকাল শুক্রবার সকালের এ দুর্ঘটনায় আহত হয়েছে ভ্যানের তিন যাত্রী। তারা গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ বাসটি জব্দ করেছে।

দিনাজপুর : বাসের ধাক্কায় ইজি বাইকযাত্রী মানু কিস্কু নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতির সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা মহাসড়কে অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। দেড় ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়। মানু বীরগঞ্জ উপজেলার মাকরাই গ্রামের যোসেফ কিস্কুর (মৃত) ছেলে। ঘটনার সময় তিনি সমিতির পাশের আদিবাসী বস্তিতে শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন।

সাভার (ঢাকা) : ধামরাই বাজারে দুধ বিক্রি করে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেছে যুবক আল আমীনের। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ধামরাই উপজেলার শরীফবাগ এলাকায় ধামরাই-কালিয়াকৈর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ট্রাকটি জব্দ করে পুলিশে দিলেও চালক পলাতক।


মন্তব্য