kalerkantho


ভিডিও ফুটেজ দেখে পুলিশ খুঁজছে ছিনতাইকারীদের

নিজস্ব প্রতিবেদক   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



রাজধানীর নিউ মার্কেটের রাস্তায় ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। বিশ্বাস বিল্ডার্স নামের একটি প্রতিষ্ঠানের কর্মীর কাছ থেকে পিস্তল উঁচিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার এ দৃশ্য ধরা পড়েছে ভবনের সিসি ক্যামেরায়।

আর অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ভিডিও চিত্র ছড়িয়ে পড়লে নানা সমালোচনা শুরু হয়। সে ভিডিও ফুটেজ পর্যালোচনায় এখন পুলিশ অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা করছে। গত মঙ্গলবার সকালে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

বিশ্বাস বিল্ডার্সের কর্মকর্তারা জানান, মঙ্গলবার সকালে ঢাকা কলেজের বিপরীতে ইসলামী ব্যাংকের শাখা থেকে টাকা তোলার পরই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ব্যবস্থাপক মনিরুল ইসলাম ও অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস ম্যানেজার মনিরুজ্জামান সজীব গাড়ি নিয়ে টাকা তুলতে গিয়েছিলেন। সজীবকে ব্যাংকের সামনে নামিয়ে মনিরুল গাড়ি নিয়ে আরেক ব্যাংকে যান। সজীব টাকা নিয়ে নিজ কার্যালয়ের সামনে পৌছার আগেই টাকার ব্যাগ ছিনিয়ে নেয় তিন অস্ত্রধারী। ভবনের সিসি ক্যামেরায় ছিনতাইয়ের ওই দৃশ্য ধরা পড়ে।

নিউ মার্কেট থানার ওসি আতিকুর রহমান বলেন, ছিনতাইয়ের এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ছিনতাইকারীদের ধরতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজও বিশ্লেষণ করা হচ্ছে। তবে গতকাল বুধবার পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।


মন্তব্য