kalerkantho


স্বামীর কবরের পাশে চিরনিদ্রায় জাহানারা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



শহীদ এ এইচ এম কামরুজ্জামানের কবরের পাশে সমাহিত করা হয়েছে স্ত্রী জাহানারা জামানকে। সোমবার দুপুরে নগরীর শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। জাতীয় চার নেতার অন্যতম এ এইচ এম কামরুজ্জামানের সহধর্মিণী জাহানারা জামান গত রবিবার রাতে গুলশানের নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

রাজশাহীতে জানাজার আগে জাহানারা জামানের মরদেহ কিছুক্ষণ ঈদগাহ মাঠে রাখা হলে সর্বস্তরের মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। সেখানে উপস্থিত ছিল তাঁর ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও নগর আওয়ামী লীগ সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ আত্মীয়স্বজনরা। এ ছাড়া পাট ও বস্ত্র মন্ত্রী ইমাজ উদ্দিন প্রামাণিক, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী সিটি করপোরেশনের দ্বায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম-উল-আযীম, বিএনপির উপদেষ্টা মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি নেতা নাদিম মোস্তফা, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রমুখ।

সোমবার হেলিকপ্টারে করে জাহানারা জামানের লাশ শাহ মখদুম বিমানবন্দরে পৌঁছে। এরপর লাশ নেওয়া হয় উপশহর এলাকায় ছেলে লিটনের বাড়িতে।


মন্তব্য