kalerkantho


৩ ছাত্র ৪ দিন ধরে নিখোঁজ

গাইবান্ধা প্রতিনিধি   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হাজী এলাহী উচ্চ বিদ্যালয়ের তিন স্কুল ছাত্র চার দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ৩ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার চৌধুরানী বাজার এলাকা থেকে ওই তিন কিশোর নিখোঁজ হয়।

তারা হলো সুন্দরগঞ্জ উপজেলার ফলগাছা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শিমুল মিয়া (১৪), একই গ্রামের আব্দুল মাজেদের ছেলে শামিম মিয়া (১৩) ও পাশের দেওডোবা গ্রামের নুরু মিয়ার ছেলে অন্তর মিয়া (১৪)। তারা এলাহী উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ছাত্র।

নিখোঁজ শিমুলের বাবা শহিদুল ইসলাম জানান, ঘটনার দিন ওরা তিনজন চৌধুরানী বাজারে বই কেনার জন্য যায়। এরপর সন্ধ্যা গড়িয়ে এলেও তারা বাড়ি না ফেরায় তাদের খোঁজাখুঁজি করা হয়। নিখোঁজ হওয়ার পর থেকে তাদের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। তিনি বলেন, ‘৪ ফেব্রুয়ারি দুপুরে মোবাইল ফোনে কক্সবাজারের উখিয়া উপজেলার বালুয়া গ্রামের আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি ফেন করে। ওই ব্যক্তি দাবি করে বলেন, তিনি আমার ভাই শরিফুল ইসলামের কাছে টাকা পান। আর ওই পাওনা আদায়ের জন্য তিনি আমার ছেলে শিমুলসহ তার দুই বন্ধুকে অপহরণ করেছেন। এর পর থেকে ওই নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।

বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। ’

নিখোঁজ শামিম মিয়ার বাবা আব্দুল মাজেদ বলেন, ৩ ফেব্রুয়ারি দুপুরে স্কুলের বই কেনার কথা বলে তাঁর ছেলে টাকা নিয়ে চৌধুরানী বাজারে যায়। এর পর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছে না। একই কথা বলেন অন্তরের বাবা নরু মিয়া।


মন্তব্য