kalerkantho


টাঙ্গাইলে ডাকাতি হওয়া গরু ঢাকায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



টাঙ্গাইলের ধনবাড়ী থেকে ডাকাতি হওয়া গরুভর্তি একটি ট্রাক ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে ট্রাফিক ও রমনা থানা পুলিশ কারওয়ান বাজার লেভেলক্রসিং এলাকা থেকে গরুগুলো উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রমনা থানার ওসি মশিউর রহমান জানান, গত শুক্রবার রাতে টাঙ্গাইলের ধনবাড়ী এলাকায় গরুভর্তি একটি ট্রাক ডাকাতদের কবলে পড়ে। গতকাল সকালে সোনারগাঁও হোটেলের পাশের লেভেলক্রসিং এলাকা দিয়ে ট্রাকটি যাওয়ার সময় ট্রাফিক পুলিশ সেটি থামানোর নির্দেশ দেয়। নির্দেশ দেওয়ার পরই চালকসহ ট্রাকের ভেতরে থাকা এক ব্যক্তি পালিয়ে যায়। এ ঘটনায় ধনবাড়ী থানায় মামলা দায়ের করা আছে।

এদিকে ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদলের ১১ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ডিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গত শুক্রবার রাতে শনিরআখড়া বাঁশপট্টি এলাকা থেকে উজ্জ্বল, রিফাত, ফারুক, হানিফ, রাজু ও বাপ্পী নামের ছয় যুবককে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে তিনটি চাপাতি জব্দ করা হয়েছে। ওই রাতেই ডাকাতির প্রস্তুতিকালে উত্তরা-পূর্ব থানা পুলিশ আমিনুল ইসলাম, সবুজ সরকার, তুষার আহম্মেদ ও আসিফ আহম্মেদ নামের চারজনকে গ্রেপ্তার করে।

এ ছাড়া বিমানবন্দর এলাকা থেকে একজন গ্রেপ্তার হয়েছে। তার নাম দুলাল মাতব্বর ওরফে অপু।


মন্তব্য