kalerkantho


বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

কালের কণ্ঠ ডেস্ক   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

দেশের বিভিন্ন স্থানে গতকাল শনিবার পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২৬ জন।

এর মধ্যে নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় আওয়ামী লীগের স্থানীয় দুই নেতার মৃত্যু হয়েছে। টাঙ্গাইলে বাস ও ট্রাকের সংঘর্ষে মৃত্যু হয়েছে তিনজনের। বগুড়ায় মারা গেছেন এক পল্লী চিকিৎসক। এ ছাড়া চট্টগ্রামের পটিয়ায় নিহত হয়েছে এক স্কুল শিক্ষার্থী। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে—

নাটোর : মোটরসাইকেলে করে সিংড়া থেকে ইটালী ইউনিয়নের দিকে যাচ্ছিলেন শাখাওয়াত আলম বকুল (৩৮) ও মাহবুবুল আলম মধু (৩৬)। বকুল চামারি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং মধু একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। সিংড়া থানার ওসি নাসির উদ্দিন মণ্ডল জানান, এ দুই নেতার মোটরসাইকেলে নাটোর থেকে বগুড়াগামী একটি ট্রাক পেছন থেকে চাপা দেয়। তাতে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। ট্রাকের চালক ও হেলপার শেষ খবর পাওয়া পর্যন্ত পলাতক ছিল।

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশেকপুর এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়। আহত হয় অন্তত পাঁচজন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে (এলেঙ্গা) ফাঁড়ির এসআই মোহাম্মদ শাহ আলম জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কের আশেকপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আলুবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস ও ট্রাকের চালকসহ এক যাত্রী নিহত হন। নিহতরা হলেন বগুড়ার রজাকপুর এলাকার আসাদুজ্জামান, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রসকানাই এলাকার হাবিবুর রহমান হাবীব ও বাসযাত্রী বগুড়ার শাহজানপুর উপজেলার দুরুলিয়া গ্রামের সোমা ইসলাম।

বগুড়া : শনিবার দুপুরে কাহালু-মালঞ্চা সড়কের শহরগাড়ী পাল্লাপাড়া এলাকায় মাটি বহনকারী একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পল্লী চিকিৎসক মোজাফফর হোসেনের (৫৫) মৃত্যু হয়। এ ঘটনার পর স্থানীয়রা ট্রাকটি আগুনে পুড়িয়ে দিয়েছে। চালক ফারুককে (২০) আটক করেছে পুলিশ।

শেরপুর : নকলায় বাসের ধাক্কায় নিহত হয় ব্যাটারিচালিত ইজিবাইকের এক যাত্রী। আহত হয় ছয়জন। গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শেরপুর-ময়মনসিংহ সড়কের নকলা উপজেলার জালালপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহানুর রহমান শান্ত সদর উপজেলার ফটিয়ামারি গ্রামের সেকান্দর হোসেনের ছেলে। সে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণিতে পড়ত।

চট্টগ্রাম : স্কুল থেকে ফেরার পথে পটিয়া উপজেলার শিবমন্দির এলাকায় ট্রাকের চাপায় নিহত হয় স্কুল শিক্ষার্থী ঈশান চৌধুরী (১০)। সে মোজাফফরাবাদ শহীদ স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ও বিশ্বজিৎ চৌধুরীর ছেলে। পটিয়া থানার উপপরিদর্শক মোশাররফ হোসেন জানান, বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি ট্রাক ঈশানকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর : ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নের যদুরদিয়া এলাকায় বাস দুর্ঘটনায় এক যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন। চাকা ফেটে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ : সদর উপজেলার ফতুল্লায় কাভার্ড ভ্যানের চাপায় রপ্তানিমুখী একটি শিল্পকারখানার নিরাপত্তা প্রহরী মঈনুল হক (৫৫) নিহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ভোলাইলে এ দুর্ঘটনা ঘটে।

মোহাম্মদপুর : রাজধানীর মোহাম্মদপুরে সড়ক দুর্ঘটনায় এক দিনমজুরের মৃত্যু হয়েছে। তাঁর নাম জাহাঙ্গীর আলম (৪৫)। গতকাল শনিবার ভোরে মোহাম্মদপুর বছিলা রোডে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর ওখানকার বছিলা বস্তিতে থাকতেন। তাঁর গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলায়।


মন্তব্য