kalerkantho


নৌপরিবহনমন্ত্রী বললেন

বিএনপি নির্বাচনে না গেলে রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে

মাদারীপুর প্রতিনিধি   

৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ‘বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ না নিলে তাদের দলের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে। সার্চ কমিটি সম্পর্কে জনগণ বিভ্রান্ত নয়, ববং বিএনপি বিভ্রান্ত।

’ তিনি আরো বলেন, ‘সার্চ কমিটি পুরোটাই জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে। কিন্তু বিএনপির প্রত্যাশা পূরণ করতে পারেনি। এতে বিএনপি হতাশ ও ক্ষুব্ধ। তাই সার্চ কমিটি নিয়ে বিএনপি বিভ্রান্তি সৃষ্টি করার জন্য অপপ্রচার চালাচ্ছে। ’

গতকাল শুক্রবার সকালে মাদারীপুর সরকারি ইউনাইটেড ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এসব কথা বলেন।

নৌপরিবহনমন্ত্রী বলেন, জনগণ চায় গ্রহণযোগ্য একটি নির্বাচন কমিশন। সেই নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটি যে নাম দেবে সেটা থেকে মহামান্য রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন। তাদের উচিত মহামান্য রাষ্ট্রপতি যে নির্বাচন কমিশন গঠন করবেন, সেটা মেনে নেওয়া।

মাদারীপুরের জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র নূরুল আলম বাবু চৌধুরী, মুক্তিযুদ্ধকালীন খলিল বাহিনীর প্রধান খলিলুর রহমান খান, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওবাইদুর রহমান কালু খান, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান প্রমুখ।

এ ছাড়া সমাবেশে ছাত্রদের অভিভাবকরা বক্তব্য দেন। পরে বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে বার্ষিক মেধা পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।


মন্তব্য