kalerkantho


বিমানবাহিনীর বেকারিতে চাকরি সেই ইমামের

গোপালগঞ্জ প্রতিনিধি   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০




বিমানবাহিনীর

বেকারিতে চাকরি

সেই ইমামের

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে রিকশাভ্যানে চড়েছিলেন, সেই ভ্যানের চালক ইমাম শেখ বিমানবাহিনীর চাকরিতে যোগ দিয়েছেন। বুধবার যশোর বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বিমানঘাঁটির ফ্যালকন বেকারিতে সরবরাহকারী হিসেবে যোগ দেন ইমাম।

গতকাল বৃহস্পতিবার মোবাইল ফোনে কালের কণ্ঠকে ইমাম শেখ বলেন, ফ্যালকন বেকারির উৎপাদিত পণ্যসামগ্রী সরবরাহ করার জন্য তাঁকে নিয়োগ দেওয়া হয়েছে। তাঁর কাজ হচ্ছে, ওই পণ্যসামগ্রী বিমানবাহিনী ঘাঁটির ভেতরের বিভিন্ন দোকানে পৌঁছে দেওয়া। একই সঙ্গে বিক্রি হওয়া পণ্যের বিল আদায় করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে। তিনি জানান, প্রতি মাসে সাত হাজার ৯৮৪ টাকা বেতন পাবেন তিনি। থাকা ও খাওয়া ফ্রি। এটি তাঁর অস্থায়ী চাকরি। পরে যোগ্যতা অনুযায়ী তাঁকে অন্য কাজ দেওয়া হবে বলেও জানান ইমাম শেখ।

প্রসঙ্গত, গত শুক্রবার বঙ্গবন্ধুর সমাধি এলাকার ১ নম্বর গেট থেকে প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের নিজের ভ্যানে বহন করে প্রধানমন্ত্রীর বাসভবনে নিয়ে যান ইমাম শেখ। প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা ছবি বিভিন্ন গণমাধ্যমে ভাইরাল হয়।

তাঁর মনের সুপ্ত বাসনা প্রধানমন্ত্রীকে কাছে পেয়েও জানাতে পারেননি, এমন আক্ষেপের কথা তিনি জানান গণমাধ্যমকে। এর ফলে দেশবাসী তাঁর আকাঙ্ক্ষার কথা জানতে পারে। পরে প্রধানমন্ত্রীর বদান্যতায় বিমানবাহিনীতে চাকরি পান ইমাম শেখ।

 


মন্তব্য