kalerkantho


যুক্তরাষ্ট্রে আবার ডাকাতের গুলিতে বাংলাদেশি হত্যা

কালের কণ্ঠ ডেস্ক   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



এবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় ডাকাতের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে সোমবার গণমাধ্যমকে পুলিশ জানিয়েছে।

নিহতের নাম এস এম শাকিল (২৫)। তিনি ভার্জিনিয়ার সাইপ্লাস এলাকায় একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করছিলেন।

পুলিশের মুখপাত্র মামেলো মুখোয়ানে জানায়, রবিবার সন্ধ্যা ৭টার দিকে অজ্ঞাতপরিচয় দুজন পুরুষ ওই দোকানে ঢুকে আগ্নেয়াস্ত্র বের করে কর্মচারীদের হুমকি দেয় এবং এস এম শাকিলের কাছে ডলার (টাকা) চায়। একপর্যায়ে ওই দুই ব্যক্তির একজন শাকিলকে গুলি করে। এতে তিনি লুটিয়ে পড়লে ওই দুই ব্যক্তি পালিয়ে যায়।

মামেলো জানান, এ ঘটনার সময় দোকানের ম্যানেজার ও অন্য কর্মচারীরা দোকানের পেছনে গিয়ে লুকিয়ে ছিল। পরে খবর পেয়ে পুলিশ ওই দোকানে যায়, তখন দেখা যায় দোকানের ক্যাশবাক্সের ড্রয়ার কয়েনে ভর্তি রয়েছে। তিনি বলেন, ‘কেন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করে তদন্ত চলছে। ’

এর আগে গত ২২ জানুয়ারি সন্ধ্যায় ওকলাহামোর সেপুলপা শহরে এক গ্যাস স্টেশনে কাজ করার সময় খন্দকার মুহিত নামের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করে ডাকাতরা। এ ছাড়া ১৭ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসের একটি গ্যাস স্টেশনে কাজ করার সময় ডাকাতরা চাঁপাইনবাবগঞ্জের মিজানুর রহমানকে গুলি করে হত্যা করে। সূত্র : এনা।


মন্তব্য