kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


১ম ক লা ম

সংযোগ বিচ্ছিন্ন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২০ অক্টোবর, ২০১৬ ০০:০০



গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে প্রায় এক হাজার ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ। এ ছাড়া এক হাজার ৫২২ ফুট পাইপ জব্দ করা হয়েছে।

কালিয়াকৈরের মৌচাক, লোহাকৈর, সদরচালা, লস্করচালা, ভান্নারা, কলাবাধা ও টেকপাড়া গ্রামে এ অভিযান চালানো হয়। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত চালানো অভিযানে নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট কালিয়াকৈর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাফিয়া আক্তার শিমু।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ সূত্র জানায়, প্রায় এক বছর আগে স্থানীয় দালালচক্রের সহযোগিতায় মোটা অঙ্কের টাকার বিনিময়ে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করে আসছিল এলাকাবাসী। বিষয়টি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষের নজরে এলে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন কার্যক্রম শুরু হয়। এরই ধারাবাহিকতায় গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে এক হাজার ৫০০ রাইজারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুজ আলম বলেন, এ অভিযান অব্যাহত থাকবে। অবৈধ গ্যাস সংযোগ গ্রহণকারী, সহায়তাকারী ও পৃষ্ঠপোষকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য