kalerkantho


নরসিংদীতে কুপিয়ে মাকে হত্যা

৯ দিন পর আহত বাবারও মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী   

২০ অক্টোবর, ২০১৬ ০০:০০



নরসিংদীতে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে মা খুন হওয়ার ঘটনায় আহত বাবাও ৯ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বুধবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

গত ১০ অক্টোবর নরসিংদী সদর উপজেলার শীলমান্দি ইউনিয়নের তুলসীপুর গ্রামে নিজ বাড়িতে শরীফ মিয়া নামের এক যুবক তার মা জমিলা বেগমকে কুপিয়ে হত্যা করে। বাবা মতি মিয়াকে কোপাতে শুরু করলে তিনি ছেলেকে বাধা দিতে গিয়েছিলেন।

পুলিশ, এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মতি মিয়া স্থানীয় একটি সমবায় সমিতিতে ক্যাশিয়ার পদে চাকরি করতেন। সমিতির লোকজন তাঁর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ তুলে তাঁর বাড়ি দখল করে নেয়। নিরুপায় হয়ে মতি মিয়া বাড়ির সামনে একটি কলাবাগানে অস্থায়ী ঘর তুলে বসবাস শুরু করেন। এতে বিদেশফেরত ছেলে শরীফ মিয়া ক্ষুব্ধ হয়। এ নিয়ে মা-বাবার সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। এরই জের ধরে গত ১০ অক্টোবর শরীফ মিয়া দা দিয়ে তার মা-বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়।

নরসিংদী সদর মডেল থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন মিয়া জানান, হত্যার ঘটনায় আগেই মতি মিয়ার আরেক ছেলে বাদী হয়ে শরীফের বিরুদ্ধে মামলা করেন। ঘটনার পরপরই আসামি পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য