kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মুন্সীগঞ্জে ঘরে ঢুকে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



সিলেটের কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলার ঘটনার রেশ না কাটতেই মুন্সীগঞ্জে আরেক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে এক বখাটে। তাহমিনা নামের দশম শ্রেণির এই ছাত্রীকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার চোর মদ্দম গ্রামে এ ঘটনা ঘটে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অজ্ঞাতপরিচয় এক যুবক ঘরে ঢুকে তাকে পেছন থেকে কোপ দিয়ে চলে যায়। তাহমিনা ওই গ্রামের মো. তফিজউদ্দিনের মেয়ে। সে ওই এলাকার রশুনিয়া উচ্চ বিদ্যালয়ে পড়ে।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, সন্ধ্যায় তাহমিনার ঘরে ঢুকে হামলাকারী যুবক তার মাথার পেছনে কোপ দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজনের কাছ থেকে জানা গেছে, এক বখাটে তাহমিনাকে প্রেমের প্রস্তাব দিলে সে ওই যুবককে থাপ্পড় মারে। এ কারণে এ হামলা হয়ে থাকতে পারে। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে ওসি জানান।

উল্লেখ্য, সম্প্রতি রাজধানীতে স্কুল ছাত্রী সুরাইয়া আক্তার রিশা, মাদারীপুরে নিতু মণ্ডল ও চাঁপাইনবাবগঞ্জে কণিকা ঘোষ বখাটের হামলায় নিহত হয়। দিনাজপুরে আহত হয় এক স্কুল ছাত্রী। এসব ঘটনার পর গত ৪ অক্টোবর বিকেলে সিলেটের মুরারী চাঁদ (এমসি) কলেজে হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক শ্রেণির ছাত্রী খাদিজা আক্তার নার্গিস।


মন্তব্য