kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।

শোক

১৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



শোক

নূরুল ইসলাম খোকা

নওগাঁ শহরের সোনাপট্টির মেসার্স মানিক জুয়েলার্সের স্বত্বাধিকারী মো. নূরুল ইসলাম খোকা (৭০) রবিবার রাতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল বাদ জোহর শহরের পার-নওগাঁ ঈদগাহ মাঠে প্রথম জানাজা এবং বিকেল ৩টায় মরহুমের গ্রামের বাড়ি নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। নওগাঁ প্রতিনিধি।

মতিউল হাসান

ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরুইল ইউনিয়নের দিলালপুর উল্লাপাড়া গ্রামের বাসিন্দা নান্দাইল সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সম্পাদক অ্যাডভোকেট মো. মতিউল হাসান (৬৫) গত রবিবার রাতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, আত্মীয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার বাদ আসর কিশোরগঞ্জ সার্কিট হাউসসংলগ্ন মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে নিজ গ্রামে তাঁর লাশ দাফন করা হয়। তাঁর মৃত্যুতে নান্দাইলে কর্মরত সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন। ঈশ্বরগঞ্জ প্রতিনিধি।

মুহম্মদ সাঈদুল্লাহ

ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) সাবেক ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ সাঈদুল্লাহ (৮০) শনিবার রাতে অ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দুই ছেলে, এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব রেখে গেছেন। সাঈদুল্লাহর বাবা আসাদউল্লাহ পাকিস্তানের প্রথম গণপরিষদ সভার সদস্য ছিলেন। তাঁর শ্বশুর ইয়ারউদ্দিন তত্কালীন পূর্ব পাকিস্তানের ইনকাম ট্যাক্স কমিশনার ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য