kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

১৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে গতকাল ওয়াল্টন ফটো জার্নালিস্ট ক্রীড়া উৎসবে অতিথিদের সঙ্গে পুরস্কারপ্রাপ্তরা। ছবি : কালের কণ্ঠ

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ক্রীড়া উৎসবের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল রবিবার সকালে সংগঠনটির কার্যালয়ে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), এটিএন বাংলার উপদেষ্টা কর্নেল (অব.) মীর মোহাম্মদ মোতাহার হাসান, সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ এনায়েত করিম ও উপদেষ্টা হেলেনা জাহাঙ্গীর। সমাপনী সংগঠনের সভাপতি এ কে এম মহসীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ফাউন্ডার মেম্বার (বিপিজেএ) রফিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউর সেন্টু।

গত ২৯ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর পর্যন্ত ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ক্রীড়া উৎসবে ৬০ জন ফটো সাংবাদিক অংশ নেন। পাঁচটি ডিসিপ্লিনে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতা। ডিসিপ্লিনগুলো ছিল দৌড়, সাঁতার, দাবা, ক্যারম একক ও ক্যারম দ্বৈত।

দাবায় প্রথম পুরস্কার পান মুঈদ খন্দকার (ভোরের পাতা), দ্বিতীয় পুরস্কার পান নবিউল ইসলাম নয়ন (সংগ্রাম) এবং তৃতীয় পুরস্কার পান কাজল হাজরা (সমকাল)। ক্যারম এককে প্রথম পুরস্কার পান আবদুল আলীম ভূঁইয়া শাহীন (রাইজিংবিডি), দ্বিতীয় পুরস্কার পান সালাউদ্দিন ভুলু (ডেসটিনি), তৃতীয় পুরস্কার পান মঈন উদ্দিন (নিউনেশন)। ক্যারম দ্বৈতে চ্যাম্পিয়ন হন শরীফ সারওয়ার ও এম এ বাতেন জয় জুটি। রানার আপ হন মতিউর সেন্টু (ইনকিলাব) ও সালাউদ্দিন ভুলু (ডেসটিনি) জুটি। দৌড় প্রতিযোগিতায় প্রথম পুরস্কার পান সাজিদ হোসেন (প্রথম আলো), দ্বিতীয় পুরস্কার পান জীবন আমীর (ডেইলি অবজারভার) এবং তৃতীয় পুরস্কার পান আবদুল আলীম ভূঁইয়া শাহীন (রাইজিংবিডি)। সাঁতার প্রতিযোগিতায় প্রথম পুরস্কার পান আবদুল আলীম ভূঁইয়া শাহীন (রাইজিংবিডি), দ্বিতীয় পুরস্কার পান শেখ হাসান (কালের কণ্ঠ) এবং তৃতীয় পুরস্কার পান ইলিয়াস মাহমুদ (জনকণ্ঠ)। দৌড়ে বিশেষ পুরস্কার পান গোলাম মোস্তফা (প্রথম), শরীফ সারওয়ার (দ্বিতীয়) ও রফিক উদ্দিন এনায়েত (তৃতীয়)। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য