kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


মেহেরপুরে সাংবাদিক টিটুর ইন্তেকাল

মেহেরপুর প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



মেহেরপুরে সাংবাদিক টিটুর ইন্তেকাল

মেহেরপুর প্রেস ক্লাবের অন্যতম উপদেষ্টা এটিএন বাংলা, এটিএন নিউজের মেহেরপুর প্রতিনিধি এবং জেলার একমাত্র পত্রিকা পরিবেশক আতিকুর রহমান টিটু (৫০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রবিবার ভোর ৫টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি স্ত্রী, তিনি মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক আতিকুর রহমান টিটু পাঁচ-ছয় মাস ধরে দুরারোগ্য অগ্ন্যাশয় ক্যান্সারে ভুগছিলেন। ভারতে অস্ত্রোপচার শেষে মাসখানেক আগে তিনি মেহেরপুর ফেরেন। এক সপ্তাহ আগে তিনি আবার অসুস্থতা বোধ করলে তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

মরহুমের প্রথম জানাজা সকাল ৯টা ২০ মিনিটে তাঁর বড় ভাই পত্রিকা সরবরাহকারী ও ঠিকাদার আখতার হোসেন রিন্টুর মগবাজারের বাসভবন এলাকায় অনুষ্ঠিত হয়েছে। পরে তাঁর মরদেহ অ্যাম্বুল্যান্সযোগে মেহেরপুরে নিয়ে আসা হয়।

রাত ৮টা ১৫ মিনিটে মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা পার্কে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মেহেরপুর সরকারি কলেজ মোড়ে অবস্থিত পৌর কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

আতিকুর রহমান টিটুর মৃত্যুতে শোক প্রকাশ ও গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসিম, বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতির সভাপতি আক্তার হোসেন রিন্টু ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম, বাংলাদেশ সংবাদপত্র শিল্প কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা।


মন্তব্য