kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রাবির ভর্তি পরীক্ষার চূড়ান্ত সূচি প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার চূড়ান্ত সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২৪ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবারের পরীক্ষায় ৫৬টি বিভাগ ও দুটি ইনস্টিটিউটে চার হাজার ৭১৩টি আসনের বিপরীতে মোট এক লাখ ৭৮ হাজার ৯৪৯ জন ভর্তীচ্ছু আবেদন করেছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান জানান, ২৪ অক্টোবর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত বি ইউনিটের বিজোড় এবং ১১টা থেকে ১২টা পর্যন্ত বি ইউনিটের জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিনে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ডি ইউনিটের বাণিজ্য গ্রুপ এবং বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ডি ইউনিটের অবাণিজ্য গ্রুপের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৫ অক্টোবর সকাল ৯টায় সি ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের, ১১টা থেকে ১২টা পর্যন্ত সি ইউনিটের জোড় এবং সব অবিজ্ঞান রোল নম্বরধারীদের, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত এইচ ইউনিটের বিজোড় রোল নম্বর ও সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এইচ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মশিহুর রহমান আরো জানান, ২৬ অক্টোবর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত এ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের, ১১টা থেকে ১২টা পর্যন্ত এ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত জি ইউনিট এবং বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত আই ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৭ অক্টোবর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ই ইউনিটের বিজোড়, ১১টা থেকে ১২টা পর্যন্ত ই ইউনিটের জোড় রোল নম্বর, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত এফ ইউনিটের বিজ্ঞান বিজোড় রোল নম্বর এবং সব অবিজ্ঞান রোল নম্বরের এবং সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এফ ইউনিটের বিজ্ঞান জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।


মন্তব্য