kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


আশুলিয়ায় নিহত জঙ্গির স্ত্রী রুমির রিমান্ড ও তদন্ত র‌্যাবে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



আশুলিয়ায় গাজীরচটে র‌্যাবের অভিযানে নিহত নব্য জেএমবি নেতা আবদুর রহমানের স্ত্রী শাহনাজ আক্তার রুমির রিমান্ড ও মামলার তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়েছে। র‌্যাব সদর দপ্তরের আবেদনের পরিপ্রেক্ষিতে গত বৃহস্পতিবার রাতে দুই শিশুসন্তানসহ রুমিকে হস্তান্তর করে আশুলিয়া থানা পুলিশ।

দুই মামলায় পাঁচ দিন করে ১০ দিনের রিমান্ডে ছিল রুমি।

আশুলিয়া থানার পুলিশের উপপরিদর্শক ও মামলার তদন্তকর্মকর্তা মোরশেদ আলী মোল্লা জানান, র‌্যাবের সদর দপ্তরের আবেদনের পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আশুলিয়া থানায় র‌্যাবের করা দুই মামলায় আদালতের দেওয়া রিমান্ডের বাকি সময় এখন র‌্যাব জিজ্ঞাসাবাদ করবে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে আনুষ্ঠানিকতা শেষে র‌্যাব-৪ নবীনগর সিপিসি ক্যাম্পের তদন্ত কর্মকর্তা সহকারী পুলিশ সুপার উনু মংয়ের কাছে রুমিকে হস্তান্তর করা হয়েছে।

গত ৮ অক্টোবর বিকেলে আশুলিয়ার গাজীরচটে বসুন্ধরার টেক এলাকায় আমির মৃধার বাড়ির পাঁচতলায় জঙ্গিবিরোধী অভিযান চালায় র‌্যাব। এ সময় নব্য জেএমবির অর্থ জোগানদাতার প্রধান আবদুর রহমানকে আহত অবস্থায় আটক করা হয়। পরে ওই রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আবদুর রহমান। এ সময় তার স্ত্রী ও তিন শিশুকেও র‌্যাব হেফাজতে নেওয়া হয়। ১০ অক্টোবর শাহনাজ আক্তার রুমিকে অস্ত্র ও সন্ত্রাসবিরোধী আইনের দুই মামলায় পাঁচ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


মন্তব্য