kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


স্কুল ছাত্র নিখোঁজ দামুড়হুদায়

রাস্তার পাশ থেকে বাইসাইকেল ও বই-খাতা উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি   

১৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



চুয়াডাঙ্গার দামুড়হুদায় দশম শ্রেণির এক ছাত্র প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে গতকাল শুক্রবার দামুড়হুদা মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ ওই ছাত্রের পরিবার সূত্র জানায়, উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো. মিনহাজুল মুসা বৃহস্পতিবার বিকেলে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। সে কুতুবপুর গ্রামের খালপাড়ার মৃত সামসের বলদির ছোট ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে মিনহাজুল বাড়ি থেকে বাইসাইকেলে চড়ে কার্পাসডাঙ্গা মিশনপাড়ার প্রকাশ মণ্ডলের কাছে প্রাইভেট পড়তে যায়। কিন্তু সন্ধ্যার পরও সে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়ে। খবর নিয়ে জানা যায়, শিক্ষক প্রকাশ মণ্ডলের কাছেও সে প্রাইভেট পড়তে যায়নি। তাতে তাদের দুশ্চিন্তা আরো বেড়ে যায়। এ অবস্থায় পরিবারের লোকজন মিনহাজুলকে খুঁজতে বেরিয়ে কার্পাসডাঙ্গা খ্রিস্টান কবরস্থানের কাছে রাস্তার পাশে গিয়ে তার বাইসাইকেল ও বই-খাতা পড়ে থাকতে দেখে। পরে সারা রাত ধরে পুরো এলাকা খোঁজাখুঁজি করেও তার হদিস না পেয়ে গতকাল শুক্রবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় তার বড় ভাই আশকার আলী সাধারণ ডায়েরি করেছেন।

কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির আইসি এসআই জিয়াউল হক বলেন, ‘খবর পেয়ে খ্রিস্টান কবরস্থানের কাছে গিয়ে মিনহাজুলের ব্যবহৃত বাইসাইকেল ও বই-খাতা উদ্ধার করি। তাকেও উদ্ধারের চেষ্টা চলছে। ’


মন্তব্য