kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মায়ের চিকিৎসা করাতে এসে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



বন্দরনগরী চট্টগ্রামের একটি হাসপাতালের সামনে থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার ভোরে পাহাড়তলী চক্ষু হাসপাতালের সামনে তাঁর লাশ পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে নাসির উদ্দিন (৩২) নামের এই যুবক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

নাসির নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার শাহ আলমের ছেলে। প্রায় এক সপ্তাহ আগে মা মোবাশ্বেরা বেগমের (৬২) চোখের ছানি অস্ত্রোপচার করাতে পাহাড়তলী চক্ষু হাসপাতালে এসেছিলেন তিনি।

জানা গেছে, চিকিৎসা শেষে মাকে নিয়ে গতকাল সকালে নাসিরের বাড়ি ফেরার কথা ছিল। এর আগেই ভোর ৬টার দিকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

খুলশী থানার ওসি মো. নিজাম উদ্দিন কালের কণ্ঠকে বলেন, নাসিরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। সকাল ১১টার দিকে তাঁর স্বজনরা এসে নাসিরকে শনাক্ত করে।

ওসি জানান, নাসিরের বাঁ পায়ের ঊরুতে জখমের চিহ্ন পাওয়া গেছে। তবে জখম বেশি গুরুতর নয়। ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে।

পাহাড়তলী চক্ষু হাসপাতালের নিরাপত্তারক্ষীদের বরাত দিয়ে নাসিরের চাচা মোহাম্মদ আলী বাদল জানান, রাত সাড়ে ৩টার দিকে তাঁর ভাতিজা হাসপাতাল থেকে বের হয়েছিলেন। এ সময় ছিনতাইকারীরা তাঁকে ছুরি মেরে মোবাইল ফোনসেট নিয়ে গেছে। তাঁর পকেটে আট হাজার টাকা ও পাসপোর্ট ছিল, সেটা নিতে পারেনি দুর্বৃত্তরা।


মন্তব্য