kalerkantho


অপহরণের অভিযোগ

বরিশালে পাঁচ যুবক গ্রেপ্তার

বরিশাল অফিস   

১৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



বরিশালে অপহরণের পর মুক্তিপণ দাবির অভিযোগে পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। গত বুধবার রাত আড়াইটার দিকে নগরের হালিমা খাতুন মাধ্যমিক বিদ্যালয়সংলগ্ন একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

পরে তাদের গ্রেপ্তার দেখিয়ে গতকাল বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।  

গ্রেপ্তারকৃতরা হলো নগরের কালিজিরা এলাকার সৈয়দ বাবু, ব্রাউন্ড কম্পাউন্ড এলাকার আরিফ হোসেন, পাসপোর্ট গলির মো. রাসেল, নাজিরেরপুল এলাকার অজিত কুমার ও আক্সেফোর্ট মিশন রোড এলাকার সোহাগ ওরফে পাসপোর্ট সোহাগ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে রাজবাড়ী এলাকার ওবায়েদুর রহমান তার প্রেমিকাকে নিয়ে নগরের কাটপট্টি এলাকার একটি আবাসিক হোটেলে ওঠে। সন্ধ্যা সাড়ে ৬টায় ওই হোটেলে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে কাজী ডেকে বিয়ে পড়িয়ে দেয় গ্রেপ্তারকৃতরা। পরে ওই হোটেল কক্ষ থেকে তাদের হালিমা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের কাছে একটি বাড়িতে দুই দিন আটকে রেখে ওবায়েদুরের স্বজনদের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি বুধবার রাতে ওবায়েদুরের ছোট ভাই আবুল কালাম থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে। একই সঙ্গে ওই চার সংবাদকর্মীসহ পাঁচজনকে আটক করে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন বলেন, আটককৃতদের  বিরুদ্ধে অপহরণ ও মুক্তিপণ দাবির অভিযোগে করা মামলায় ওই পাঁচজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। ওবায়েদুর ও তার প্রেমিকাকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য