kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


যশোরে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

বিশেষ প্রতিনিধি, যশোর   

১৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



যশোরের ঝিকরগাছায় এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার গদখালী বাজারের একটি সেলুনে শেভ করানোর সময় দুটি মোটরসাইকেলে করে আসা ছয় সন্ত্রাসী তাঁকে হত্যা করে।

নিহত রাহাতজান আলী (৪০) গদখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। তাঁর বাড়ি গদখালী মটবাড়ী গ্রামে। তিনি গদখালীর ফুলচাষি ও ফুলচাষি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে গত রমজান মাসে তাঁর ভাই হাসান সরদারকেও নিজ বাড়িতে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। নিহত রাহাতজানের ভাই মিজানুর রহমান জানান, সকাল ১০টার দিকে  তাঁর ভাই গদখালী বাজারের একটি সেলুনে শেভ করাচ্ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলে এসে ছয়জন দুর্বৃত্ত তাঁকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত রাহাতজানের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, গুলি রাহাতজানের ডান হাত ভেদ করে বুকে লেগেছে। এতে তাঁর মৃত্যু হয়েছে।  

নিহত রাহাতজানের ভাই মিজানুর রহমান আরো জানান, গত রমজান মাসের ২৮ রোজার রাতে তাঁদের আরেক ভাই হাসান সরদার নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছিলেন। ওই হত্যা মামলা তাঁর ভাই রাহাতজান দেখভাল করতেন


মন্তব্য