kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


সাবেক উপাধ্যক্ষ হত্যা

অফিস সহকারী রিমান্ডে পলাতক কর্মচারী অধরা

আদালত প্রতিবেদক   

১৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



রাজধানীর বনানী ডিওএইচএস এলাকায় ইডেন কলেজের সাবেক উপাধ্যক্ষ আলী হোসেন মালিক খুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় তাঁর অফিস সহকারীকে পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। এদিকে হত্যাকাণ্ডের পর থেকে পলাতক দুই কর্মচারীকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।

গত মঙ্গলবার ভোরে ডিওএইচএস ২ নম্বর রোডের ৫৩/এ নম্বর হোল্ডিংয়ে নির্মাণাধীন বাড়ির চতুর্থ তলায় নিজ অফিস কক্ষে আলী হোসেন মালিককে হত্যা করে দুর্বৃত্তরা। সকালে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। একই দিন নিহতের অফিস সহকারী সেলিম মিয়াকে আটক করে পুলিশ। গত বুধবার তাঁকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা ভাসানটেক থানার উপপরিদর্শক আশিক ইকবাল। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ভাসানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে দুজন কর্মচারী আলী হোসেনকে হাত-পা বেঁধে হত্যা করেছে। তারা ঘটনার দিন থেকেই পলাতক। তাদের ধরতে অভিযান চলছে। ’ এক প্রশ্নের জবাবে তিনি জানান, আটক অফিস সহকারী সেলিমকে রিমান্ডে নিয়ে পলাতক কর্মচারী সাইফুল ও তার ভাই সম্পর্কে তথ্য জানার চেষ্টা চলছে।


মন্তব্য